এপ্রিল ১৪, ২০২৪ ১১:৩৬ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

আসছে ‘শনিবার বিকেল’

১ min read

‘হালদা’ ছবিতে স্বামী-স্ত্রী চরিত্রে অভিনয় করেছিলেন নন্দিত অভিনেতা জাহিদ হাসান ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। এই দুই তারকার আরেকটি ছবি মুক্তির অপেক্ষায়। নাম ‘শনিবার বিকেল’। ‘ডুব’র পর নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী নির্মাণ করেছেন নতুন এই সিনেমাটি।

তবে আন্তর্জাতিক বাজারকে টার্গেট করে ছবিটির ইংরেজি নাম রাখা হয়েছে ‘স্যাটারডে আফটারনুন’। গত বছর সিনেমাটির শুটিং শেষ হয়। সম্পাদনা শেষে ছবিটি জমা পড়েছিলো সেন্সর বোর্ডে। সেখানে প্রদর্শিত হওয়ার পর মুক্তি অনুমতি পেয়েছে ‘শনিবার বিকেল’। বুধবার, ৯ জানুয়ারি সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেইজে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। জানানো হয়, বিনা কর্তনে ‘শনিবার বিকেল’ সেন্সর ছাড়পত্র পেয়েছে। দ্রুত বাংলাদেশ ও ভারতসহ বিশ্বব্যাপী সিনেমাটি মুক্তি দেওয়া হবে। মুক্তির তারিখ শিগগিরই জানানো হবে।

সেন্সর বোর্ড সূত্র জানাচ্ছে, ছবিটিতে সংলাপে কিছু সমস্যা রয়েছে। সেগুলো সংশোধনের জন্য নির্মাতা মোস্তফা সরোয়ার ফারুকীকে পরামর্শ দিয়েছে সেন্সর বোর্ড। তবে এ বিষয়ে ফারুকী কিছু অবগত নন বলে জানান। তিনি প্রযোজকের সঙ্গে কথা বলে বিস্তারিত জেনে ব্যবস্থা নেবেন বলেও নিশ্চিত করলেন।

ছবিটি সম্পর্কে তিনি বলেন, ‘আমার ক্যারিয়ারের খুব গুরুত্বপূর্ণ সিনেমা ‘শনিবার বিকেল’। আশা করছি দর্শক উপভোগ করবেন এটি। শিগগিরই জাজের পরিবেশনায় ছবিটি দেশজুড়ে মুক্তি পাবে।’

এ ছবিতে জাহিদ হাসান ও তিশা ছাড়াও ফিলিস্তিনি অভিনেতা ইয়াদ হুরানির অভিনয় করেছেন। অস্কার মনোনীত ‘ওমর’-এ অভিনয় করেছিলেন ইয়াদ হুরানি। কলকাতার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ছাড়াও এই ছবিতে রয়েছেন দেশের আরও কয়েকজন তারকা অভিনয় শিল্পী।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!