অক্টোবর ৩০, ২০২০ ১২:৫০ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

কবীর সুমনের লেখা ও সুরে এলো আসিফের গান

কলকাতার নন্দিত গীতিকার, সুরকার ও কণ্ঠশিল্পী কবীর সুমন। বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। সম্প্রতি তারা দুজনে একসঙ্গে বেশ কয়টি গান করেছেন। এরইমধ্যে কবীর সুমনের লেখা ও সুরে আসিফের গাওয়া দুটি গান প্রকাশও হয়েছে।

‘এখনও সেই আসিফ আমি’ শিরোনামের গানটি এবার উন্মুক্ত হলো। ১৩ জুলাই এ গানের রেকর্ড হয়েছে। এর সংগীতায়োজন করেছেন উজ্জল সিনহা। আজ (৬ আগস্ট) বিকেল ৩টায় এটি প্রকাশ হয়েছে সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান বাংলা ঢোলের ব্যানারে।

‘এখনও সেই আসিফ আমি/ গানের কসম গানই সব/ কথায় সুরে জীবন আমার/ অন্য জীবন অসম্ভব/ এখনও সেই আসিফ আমি/ এক সময়ে ছোট্ট ছেলে/ যখন তখন হাসত আবার/ কেঁদেও ফেলত কান্না পেলে’- কবীর সুমনের এমন কথা ও সুরে নতুন গানটি প্রকাশ হয়েছে ভিডিওতে। ইয়ামিন এলান তৈরি করেছেন এর ভিডিও।

আসিফ আকবর গানটি প্রসঙ্গে বলেন, ‘শ্রদ্ধেয় কবীর সুমনের লেখা দুটি গান আগে প্রকাশ হয়েছে, আমার কণ্ঠে। শ্রোতারা খুবই পছন্দ করেছেন সেগুলো। এবার যে গানটির কথা বলছি সেটি আমার বিশেষ পছন্দের। কারণ এখানে আমার প্রিয় গানের মানুষ আমাকে তুলে ধরেছেন তার লেখনীতে। আমার ওপর নির্মিত ডকুমেন্টরিতেও থাকবে এই গান।’

বাংলাঢোলের ইউটিউব চ্যানেলের পাশাপাশি গানটি উপভোগ করা যাবে দেশীয় স্ট্রিমিং অ্যাপ বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, এয়ারটেলস্ক্রিন, টেলিফ্লিক্স ও বিডিফ্লিক্স লাইভেও।

আরও পড়ুন

error: Content is protected !!