মে ২৯, ২০২৪ ১১:৪৫ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

হুমায়ুন ফরীদির চশমা বিক্রি হলো ৩ লাখ ২৫ হাজার টাকায়

১ min read

ঢাকাই সিনেমার কিংবদন্তি অভিনেতা হুমায়ুন ফরীদির বহুল ব্যবহৃত চশমাটি অবশেষে তিন লাখ ২৫ হাজার ১২ টাকায় বিক্রি হয়েছে। দাতব্য সংস্থা ‘অকশন ফর অ্যাকশন’ এর নিলাম থেকে হাঙ্গেরি প্রবাসী এক বাংলাদেশি কিনেছেন এই চশমাটি।

বৃহস্পতিবার দিনগত রাত ১২টায় ‘অকশন ফর অ্যাকশন’ নামের ফেসবুক পেজে লাইভে হুমায়ুন ফরীদির চশমার নিলামের কার্যক্রম সম্পন্ন হয়। এই আয়োজনে হুমায়ুন ফরীদির একমাত্র মেয়ে শারারাত ইসলাম উপস্থিত ছিলেন। এখানে আরও অংশ নিয়েছিলেন অভিনেতা আফজাল হোসেন, মিশা সওদাগর, আফসানা মিমি, ইরেশ যাকের, সাজু খাদেম প্রমুখ।

বৃহস্পতিবার রাত ১১টায় নিলাম শুরু হয়। এক লাখ টাকা থেকে বিড শুরু হয়। এরপর তিন লাখ ২৫ হাজার ১২ টাকায় বিক্রি হয় চশমাটি। তবে নিলামজয়ী ব্যক্তি গোপন রেখেছেন তার নাম পরিচয়।

দেশের জনপ্রিয় তারকাদের ব্যবহৃত জিনিস নিলামে তুলে অর্থ সংগ্রহ করার এ উদ্যোগ নিয়েছে ‘অকশন ফর অ্যাকশন’। সেই অর্থ করোনায় সংকটে ভোগা অসহায় মানুষের পাশে দাঁড়াতে ব্যয় করা হচ্ছে।

এর আগে কণ্ঠশিল্পী তাহসান নিলামে তুলেছিলেন তার প্রথম অ্যালবামের ডেট টেপ ও ‘ঈর্ষা’ গানের হাতে লেখা লিরিক্স। সাত লাখ ৫০ হাজার টাকায় নিলামে এসব কিনেছেন আমিন হাসান নামের এক ভক্ত। তারও আগে দেশের শীর্ষ ক্রিকেটার সাকিব আল হাসানের প্রিয় ব্যাট নিলামে তুলে ২০ লাখ টাকায় বিক্রি করা হয় এই প্ল্যাটফর্মে।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!