মে ৩০, ২০২৪ ১২:১৫ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

এলো রানুুর সেই গানের ভিডিও

১ min read

প্রকাশিত হলো রানুর গাওয়া ‘তেরি মেরি’ গানটির অফিসিয়াল টিজার। জনপ্রিয় সংগীত পরিচালক ও গায়ক হিমেশ রেশমিয়ার সুরে এই গানটি গেয়েছেন রানু মণ্ডল। রানুর ভয়েস নেওয়ার পর গানটির কিছু অংশ প্রকাশ করেছিলেন হিমেশ। টিজারেও ছিল সেটুকুই।

‘তেরি মেরি মেরি তেরি, তেরি মেরি কাহানি’ গানের কথাগুলো মানুষের মুখে মুখে ফিরেছে। দর্শক শ্রোতাদের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে প্রকাশ হলো হিমেশের সুরে গাওয়া রানু মণ্ডলের সেই গানটি। গানটি থাকবে হিমেশের ‘হ্যাপী হার্ডি অ্যান্ড হীর’ সিনেমায়।

সিনেমার গানের ভিডিওতেও দেখা যাচ্ছে, স্টেশনের গান গেয়ে বেড়ানো সেই রানুকে। স্টুডিওতে মাইক্রোফোনের সামনে গাইছেন তিনি দেখা যাচ্ছে এমন দৃশ্য। এখানে হিমেশেরও দেখা মিলেছে। দেখা যাচ্ছে হিমেশের নায়িকা সোনিয়া মানকে।

বেশ জমকালো আয়োজনে তৈরি হয়েছে গানটি। গানের ভিডিওতে বেশ জমেছে হিমেশের সঙ্গে সোনিয়ার রসায়ন। আজ বুধবার দুপুরে গানটি প্রকাশ হয়েছে টিপস এর ইউটিউব চ্যানেলে। গান প্রকাশ হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই ৪ লাখ ৭০০ ছাড়িয়ে গেছে গানটির ভিউ।

হিমেশের সুরে রানুর গান গাওয়ার পেছনের গল্পটি সবার জানা। একটি বেসরকারি চ্যানেলের রিয়েলিটি শোয়ে হাজির হয়েছিলেন রানু মণ্ডল। সেখানে গেয়েছিলেন, ‘এক প্যার কা নগমা হ্যায়’। তখনই তাকে নিজের সিনেমায় গান গাওয়ার প্রস্তাব দেন বিচারকের আসনে থাকা সুরকার হিমেশ রেশমিয়া।

হঠাৎ করে রানু ভাইরাল হলো। রানুকে দিয়ে গান গাওয়ান হিমেশ। ‘তেরি মেরি কাহানি’ গানের পর হিমেশের ‘আঁ আঁ আশিকি মে তেরি’ গানের রিমেকও গেয়েছেন রানাঘাটের রানু মণ্ডল।

শোনা যাচ্ছে, সালমান খানের দাবাং-৩ এ গাইতে পারেন ভাইরাল গায়িকা। এর পাশাপাশি তাকে দেখা যেতে পারে বিগ বসেও।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!