এপ্রিল ২৩, ২০২৪ ১০:২৪ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

সালমানকে বিয়ে করতে চান জেরিন

১ min read

ক্যাটরিনা কাইফের সঙ্গে ব্রেকআপের পর তার মতোই দেখতে জেরিন খানকে নায়িকা করেন সালমান খান। তাদের সেই ছবি ‘বীর’ মুক্তি পায় ২০০৯ সালে। ওই সময় গুজব রটেছিল, জেরিনের প্রেমে মজেছেন সালমান। তারপর অনেক দিন কেটে গেছে। জেরিনও অন্য নায়কদের সঙ্গে অভিনয় করছেন। আর এখনো সালমান রয়ে গেছেন ‘কাঙ্ক্ষিত ব্যাচেলর’। তার বিয়ে নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই।

সেই হারিয়ে যাওয়া গুজবকে খানিকটা তাজা করে দিল জেরিনের এক মন্তব্য। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়- সালমান, করণ সিং গ্রোভার ও গৌতম রোডের মধ্যে কাকে তিনি মারতে চান, কার সঙ্গে সম্পর্কে জড়াতে চান এবং কাকেই বা বিয়ে করতে চান?

উত্তরে জেরিন বলেন, “গৌতম ও করণ দুজনই বিবাহিত। বাকি রয়েছেন সালমান। তাই তাকেই বিয়ে করতে চাই। নিজের সম্পর্কে এই গুজব রটাতে আমার আপত্তি নেই।”

পাশাপাশি জানান যে, তিনি কাউকেই মারতে চান না। বিয়েতেও বিশেষ আস্থা নেই তার। বিয়ে একটি নিয়মতান্ত্রিক প্রতিষ্ঠান। কিন্তু বর্তমানে তা হাসিঠাট্টার বিষয় হয়ে দাঁড়িয়েছে বলে মনে করেন জেরিন।

বড় পর্দায় সালমান-জেরিন জুটিকে শেষ দেখা গিয়েছে ‘রেডি’ ছবির আইটেম গানে। ভাইজান আপাতত ব্যস্ত রয়েছেন পরবর্তী ছবি ‘দাবাং থ্রি’র শুটিং নিয়ে। অন্যদিকে তেলুগু ইন্ডাস্ট্রিতে নাম লেখাতে চলেছেন জেরিন।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!