আগস্ট ২০, ২০২২ ৬:১২ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

বিএফডিসিতে পশু কোরবানির উদ্যোগ

এবার বিএফডিসিতে পশু কোরবানির উদ্যোগ নিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। শিল্পীদের মাঝে কোরবানির মাংস বিতরণ করা হবে। পাশাপাশি শিল্পীদের সেমাই, চিনি ও পোলাওয়ের চাল বিতরণ করা হবে বলে রাইজিংবিডিকে জানান শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

জায়েদ খান বলেন, ‘এবার শিল্পী সমিতির উদ্যোগে এফডিসিতে কোরবানি দিচ্ছি। তিনটি গরু কোরবানি দেয়া হবে। এটা কোনো সাহায্যের উদ্দেশ্যে নয়। শিল্পীদের মধ্যে সম্প্রীতি আরো মজবুত করার লক্ষ্যেই এই উদ্যোগ নেওয়া হয়েছে। গরুর মাংস আমাদের চলচ্চিত্র শিল্পীদের মাঝে বিতরণ করা হবে। সবাইকে নিয়ে আনন্দ ভাগাভাগি করতে চাচ্ছি। তালিকাভুক্ত শিল্পীদের বাসায় মাংস, সেমাই, চিনি ও পোলাওয়ের চাল নিজেরাই পাঠিয়ে দেব। কাউকে বিএফডিসিতে এসে মাংস সংগ্রহ করতে হবে না। তিনটি পিকআপ থাকবে- যারা শিল্পীদের বাসায় এসব জিনিস পৌঁছে দিবে। এছাড়া শিল্পী সমিতির তালিকাভুক্ত নন এমন কয়েকজন শিল্পীও আছেন, যারা অসচ্ছল, তাদের মাঝেও আমরা মাংস ও অন্যান্য খাবার বিতরণ করব।’

সম্প্রতি এক বছর পূর্তি করেছে শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটি। নতুন এই কমিটিতে সভাপতি পদে মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান নির্বাচিত হন। এরপর সমিতির সিনিয়র শিল্পীদের নিয়ে একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

আরও পড়ুন

error: Content is protected !!