ডিসেম্বর ২, ২০২২ ৩:২০ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

ঈদে আসছে তিন ছবি

আসছে ঈদে বড় পর্দায় মুক্তির মিছিলে আছে অনেকগুলো ছবি। ছবি মুক্তি দিতে প্রস্তুতি নিচ্ছেন চিত্রপ্রযোজকরা। এরইমধ্যে সোমবার চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়েছে দুই ছবি ‘ক্যাপ্টেন খান’ ও ‘মনে রেখো’। ছবি দুটি নির্মাণ করেছেন ওয়াজেদ আলী সুমন।

‘ক্যাপ্টেন খান’ ছবিতে অভিনয় করেছেন চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম বুবলী। এবার ঈদে শাকিব-বুবলী জুটির এই একটি মাত্র ছবি আসছে। ‘মনে রেখো’ ছবিতে অভিনয় করেছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত ও বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

মঙ্গলবার সেন্সরে ‘মাতাল’ ছবিটি জমা দেওয়া হবে বলে জানিয়েছেন নির্মাতা শাহীন সুমন। সাইমন-অধরা অভিনীত এই সিনেমাটিও আছে ঈদে মুক্তির মিছিলে। এরই মধ্যে মাতালের ফাস্ট লুক প্রকাশিত হয়েছে।

ক্যাপ্টেন খান, মনে রেখ ও মাতাল ছাড়াও আরও দুইটি ছবি আছে মুক্তির মিছিলে। এরমধ্যে গেল মার্চ মাসে সেন্সর ছাড় পেয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবিটি। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন সাইমন ও মাহি।

অন্যদিকে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘বেপরোয়া’ সিনেমাটিও ঈদে মুক্তি পাওয়ার কথা। সিনেমাটির গানের শুটিং চলছে কক্সবাজারে। শিগগিরই কাজ শেষ করে ছবিটি সেন্সরে জমা দেবেন বলে জানিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

আরও পড়ুন

error: Content is protected !!