ডিসেম্বর ৭, ২০২২ ২:৫৫ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

‘বিয়ে নিয়ে একটা ভয় কাজ করে’

২০০৪ সালে ‘ব্যাচেলর’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন জয়া আহসান। ২০১০ সালে ‘ডুবসাঁতার’ সিনেমায় অভিনয় করেন। ২০১১ সালে ‘ফিরে এসো বেহুলা’ ও ‘গেরিলা’ সিনেমায় অভিনয় করেন। তবে ‘গেরিলা’ সিনেমাটি জয়াকে নতুন করে আলোচনার কেন্দ্রবিন্দুতে নিয়ে আসে।

মডেল ফয়সাল আহসানকে ভালোবেসে বিয়ে করেছিলেন জয়া আহসান। ২০১১ সালে বিবাহবিচ্ছেদ ঘটে এই জুটির। তারপর চলচ্চিত্রে ব্যস্ত হয়ে পড়েন, অভিনয় করেন ওপার বাংলার সিনেমাতেও। অল্প সময়ের মধ্যে দুই বাংলার প্রিয় মুখ হয়ে ওঠেন জয়া। কলকাতার সিনেমায় অভিনয় করতে গিয়ে অনেকের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। যদিও এসব গুঞ্জন মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন এই নায়িকা।

ব্যক্তিগত জীবন নিয়ে সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে নানা কথা বলেছেন জয়া আহসান। টলিউড থেকে নাকি অনেক বিয়ের প্রস্তাব পাচ্ছেন? সাক্ষাৎকারে জানতে চাওয়া হলে জয়া বলেন, ‘সেটাই স্বাভাবিক নয় কি? বিয়ের তো বয়স হচ্ছে, বলুন! বিয়ের প্রস্তাব পাওয়াটা তো ভালো কথা।’

কোনো পাত্র পছন্দ হয়েছে কিনা জানতে চাইলে জয়া বলেন, ‘আসলে বিয়ের কথা সেভাবে এখনো ভাবিনি। বিয়ে নিয়ে একটা ভয় কাজ করে। অনেকদিন ধরে তো স্বাধীনভাবে জীবনযাপন করছি। তাই ভয়টা আরো বেশি। বিয়ে করে যদি, দু’জনের মিল না হয়, তখন কী হবে! আমি চাই, যখন বিয়েটা করব, তখন সেটা ভেবেচিন্তেই করব। বিয়েটা দীর্ঘস্থায়ী হোক, সেটাই আমার সবচেয়ে বড় চেষ্টা থাকবে। তাই ভুল মানুষকে বিয়ে করতে চাই না।’

জয়া আহসান বর্তমানে কলকাতায় অবস্থান করছেন। বেশ কিছু দিন ঢাকায় থেকে গত বৃহস্পতিবার কলকাতায় গিয়েছেন তিনি। গত শুক্রবার মুক্তি পেয়েছে জয়া অভিনীত টলিউডের ‘ক্রিসক্রস’ সিনেমা। বৈষম্যমূলক আচরণের শিকার হওয়া কলকাতার পাঁচ মেয়ের জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে এ সিনেমা। পরিচালনা করেছেন কলকাতার বিরসা দাসগুপ্ত।

আরও পড়ুন

error: Content is protected !!