মে ২৫, ২০২৪ ১২:০৯ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

আবারো একসঙ্গে হাজির হচ্ছেন সালমান-ক্যাটরিনা

১ min read

বলিউডে চলতি বছরের বহুল প্রতীক্ষিত সালমান খান অভিনীত সিনেমা ‘ভারত’। এ সিনেমার শুটিং গত ১৬ এপ্রিল শুরু হয়েছে। আলী আব্বাস জাফর পরিচালিত এ সিনেমায় সালমানের বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা ছিল। কিন্তু সম্প্রতি সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন। প্রিয়াঙ্কার পরিবর্তে সিনেমাটিতে কে অভিনয় করবেন তা নিয়ে কয়েক দিন ধরেই নানা গুঞ্জন চলছে।

শোনা যায়, প্রিয়াঙ্কার পরিবর্তে এতে ক্যাটরিনা কাইফ অভিনয় করবেন। অবশেষে সিনেমাটির নির্মাতা আলী আব্বাস জাফর ক্যাটরিনার অভিনয় করার বিষয়টি নিশ্চিত করলেন। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

আলী আব্বাস জাফর বলেন, ‘সালমান খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে আবারো কাজ করছি। বিষয়টি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত। অতীতেও কাজের সময় সালমান-ক্যাটরিনার কাছ থেকে অনেক সহযোগিতা পেয়েছি।’

গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমাটি। এতে জুটি বেঁধে অভিনয় করেন সালমান-ক্যাটরিনা। সিনেমাটি পরিচালনা করেন আলী আব্বাস জাফর। এ নির্মাতার সঙ্গে তৃতীয়বারের মতো কাজ করছেন সালমান-ক্যাটরিনা।

‘ভারত’ সিনেমায় আরো অভিনয় করছেন দিশা পাটানি, সুনীল গ্রোভার, টাবু, জ্যাকি শ্রফ প্রমুখ। আগামী বছরের জুন মাসে সিনেমাটি মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতারা।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!