এপ্রিল ২০, ২০২৪ ১:২৭ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

এবার ঈদে অনেকগুলো কাজ করা হয়েছে

১ min read

এবার অনেকটা ঘুরে দাড়িয়ে ছন্দে ফিরেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। গেলো ঈদে একটি মাত্র নাটকে তাকে দেখা গিয়েছিল টিভি পর্দায়, সাগর জাহানের ‘পাশাপাশি ‘ নাটকে। এবার হাতে এসেছে অনেকগুলো কাজ । এমনই জানান সাবিলা নূর।

সম্প্রতি শেষ করলেন মাবরুর রশীদ বান্নাহ’র পরিচালনায় ‘গল্পটা’ নাটকে। এখানে তার বিপরীতে ছিলেন জিয়াউল ফারুক অপূর্ব। অপূর্বর সাথে এটি সাবিলার ২য় কাজ।

সাবিলা বলেন, ‘এই গল্পটা একটু অন্যরকম,বেশ সুন্দর। এখানে আমার চরিত্রটা ওয়েট্রেস’র। চরিত্রটায় ভেরিয়েশন আছে অনেক এবং টুইস্টও রয়েছে।’

ঈদের কাজ প্রসঙ্গে সাবিলা নূর জানান, গতবছর আমি আমেরিকায় ছিলাম তাই কাজ করতে পারিনি। কিন্তু এবার ঈদে অনেকগুলো কাজ করা হয়েছে। সংখ্যায় গুণে তিনি বলেন প্রায় ১৩-১৪ টা কাজ করে ফেলেছি ঈদের জন্য। চলতি মাসের ১১ তারিখ পর্যন্ত শিডিউল দেওয়া হাতে বেশ কয়েকটা কাজ রয়েছে। এবারের কাজগুলো গল্পে ও চরিত্রে একটা থেকে অন্যটা আলাদা। ভেরিয়েশনের দিকটা মাথায় রেখে কাজ করেছি।

আসছে ঈদে উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে সাগর জাহানের ‘ফ্যাট ম্যান’, মাবরুর রশীদ বান্নাহর ‘গল্পটা’, মেহেদী হাসান রনির ‘আমার একটা গল্প বলার শখ’, জাকারিয়া শৌখিনের ‘বাতাসে কান পেতে রেখো’, আর বেশ কিছু নাটকের নাম এখনো ঠিক হয় নি বলে জানান তিনি। ঈদের জন্য আরও কয়েকটি নাটকে অভিনয় করতে হবে তাকে।

আসছে ঈদেই নাটকগুলো বেসরকারি টিভি চ্যানেল ও ইউটিউবে প্রকাশিত হবে।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!