মে ৩০, ২০২৪ ৬:১৬ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

এবং পূর্ণিমার অতিথি সিয়াম-তৌসিফ

১ min read

চিত্রনায়িকা পূর্ণিমার সাবলীল উস্থাপনায় সেলিব্রেটি তারকাদের আড্ডা বিষয়ক অনুষ্ঠান ‘এবং পূর্ণিমা’। অনুষ্ঠানটির প্রতিটি পর্বেই হাজির হন দেশি শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকারা।

আড্ডায় প্রিয় তারকার সম্পর্কে জানা অজানা তথ্য নিয়ে আলোচনা হয়। সেখানে উঠে আসে তারকাদের জীবনবোধ, শিল্পবোধেও নানা কথাও।

এবং পূর্ণিমার নতুন একটি পর্ব রেকডিং শেষ হলো। এতে অংশ নিয়েছেন টিভি নাটকের দুই জনপ্রিয় মুখ তৌসিফ ও সিয়াম। পূর্ণিমার সঙ্গে আড্ডায় তারা নিজেদের অনেক অজানা কথা বলেছেন। ক্যারিয়ার শুরুর দিকের সংগ্রাম ও প্রতিকূলতা পেরিয়ে তাদের এগিয়ে যাওয়র গল্প উঠে এসেছে। পাশাপাশি শুটিংকালীন মজার মজার অভিজ্ঞতাও শেয়ার করেছেন। সেইসঙ্গে বলেছেন তাদের বন্ধুত্বের গল্প।

এ প্রসঙ্গে তৌসিফ বলেন, ‘পূর্ণিমা আপু আমাদের প্রিয় অভিনেত্রী। তার সঞ্চালনায় বেশ প্রশংসিত। তার এ অনুষ্ঠানে প্রাণবন্ত আড্ডা দিয়েছি আমরা। আশা করি দর্শকরা অনুষ্ঠানটি দেখে আনন্দ পাবেন।’

সিয়াম বলেন, ‘পূর্ণিমা আপুর সঙ্গে একটি নাটকে অভিনয় করেছি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা রয়েছে আমার। এবার তার উপস্থাপনায় এবং পূর্ণিমায় আড্ডা দিলাম। বেশ আনন্দঘন আড্ডা দিয়েছি। যে দর্শকরা আমাদের অনেক বিষয়ে জানতে আগ্রহী তারা এখানে অনেক প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।’

সোহেল রানা বিদ্যুৎ এর প্রযোজনায় আরটিভিতে প্রতি শনিবার রাত ১০টায় প্রচার হয় অনুষ্ঠানটি। শিগগিরই সিয়াম ও তৌসিফের এ পর্বটিও প্রচার হবে বলে জানিয়েছেন প্রযোজক।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!