আগস্ট ১৭, ২০২২ ৭:১৪ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

ভিটামিন ডি ৩-এর অভাবে ভুগছেন দীপিকা

পরিচালক বিশাল ভরদ্বাজ মহা ধুমধাম করেই শুরু করেছিলেন তার নতুন ছবির কাজ। ছবির নাম ‘স্বপ্না দিদি’। এতে জুটি বেঁধে হাজির হবার কথা জনপ্রিয় অভিনেতা ইরফান খান ও দীপিকা পাড়ুকোনের। কিন্তু ছবিটি শুরু করতে গিয়ে তিনি পড়েছেন বিপাকে।

প্রথমে গুরুতর অসুস্থ হয়ে পড়লেন ইরফান খান। এবার একই খাতায় নাম লেখালেন দীপিকাও। সূত্রের খবর, দীপিকা পাড়ুকোন ভিটামিন ডি ৩-এর অভাবে ভুগছেন। তিনি নাকি এখন এতটাই অসুস্থ যে চিকিত্সকরা তাকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন।

ইতোমধ্যে তাকে ভিটামিন ডি ৩-এর একটি ডোজ দেওয়া হয়েছে, তবে যতদিন না ডাক্তাররা সবুজ সঙ্কেত দিচ্ছেন, ততদিন নতুন করে কাজ শুরু করতে পারবেন না তিনি। আগে তাকে ভিটামিন ডি ৩-এর সবকটি ডোজ শেষ করতে হবে।

সম্প্রতি প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর স্মরণ সভায় দীপিকার ঘাড়ের কাছে ব্যান্ড দেখে অনেকেই মনে করেছিলেন একটি বিশেষ ট্যাটু ঢাকার জন্যেই তিনি ওই ব্যান্ড লাগিয়েছেন। কিন্তু এটি মূলত নিয়মিত ফিজিও থেরাপি নেয়ার জন্যই ব্যবহার করছেন। সেই সংক্রান্ত বিভিন্ন এক্সারসাইজের জন্যও ওই ব্যান্ড লাগাতে হয়েছে দীপিকাকে। এর সঙ্গে ট্যাটুর কোনও সম্পর্ক নেই। আপাতত দীপিকা অবসর সময় কাটাচ্ছেন নতুন ছবির স্ক্রিপ্ট পড়ে।

আরও পড়ুন

error: Content is protected !!