অক্টোবর ২৩, ২০২০ ২:৫৫ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

নাচে গানে জমজমাট শাকিব-মিমের চুম্মা

দীর্ঘদিন পর জুটি বেঁধে হাজির হচ্ছেন ঢালিউড সেরা নায়ক শাকিব খান ও লাস্যময়ী অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। আগামী ১৬ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তাদের জুটির দ্বিতীয় ছবি ‘আমি নেতা হব’। এটি পরিচালনা করেছেন উত্তম আকাশ।

তার আগে আজ রোববার (২৮ জানুয়ারি) রাতে ইউটিউবে প্রকাশিত হয়েছে ছবিটির নতুন একটি গান। ‘চুম্মা’ শিরোনামের গানটিতে শাকিব ও মিমকে পার্টি স্টাইলেই নাচতে দেখা গেছে। দু’জনের উপস্থিতিই ছিলো বেশ প্রাণবন্ত। এরই মধ্যে দুই তারকার ভক্তদের মাঝে বেশ সাড়া ফেলেছে গানটি। এর আগে ছবিটির প্রথম গান ‘লিপস্টিক’ ভালো না লাগার আক্ষেপ বুঝি মিটতে চলেছে এই ‘চুম্মা’ দিয়ে।

সুদীপ কুমার দীপের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার শ্রী প্রীতম ও জেমি ইয়াসমিন। র‍্যাপ করেছেন বনি। গানটির কোরিওগ্রাফি করেছেন তানজিল আলম। ব্যাংককে হয়েছে এর শুটিং।

গানটি নিয়ে মিম বলেন, ‘অনেক প্রত্যাশা ছিলো এই গানটি নিয়ে। এখন পর্যন্ত সবাই প্রশংসা করছেন। আশা করছি এই গানটি বছরের সেরা গানের তালিকায় থাকবে। আমরা অনেক সময় নিয়ে এই গানের শুটিং করেছিলাম। পরিশ্রম তখনই স্বার্থক হয়, তার ফল হাতে এলে।’

‘আমি নেতা হবো’ ছবিটি প্রযোজন করেছে শাপলা মিডিয়া। এর কর্ণধার সেলিম খান বলেন, ‘গানটি দেখেই আমাদের প্রত্যাশা তৈরি হয়েছে এটি হিট করবে। আমার বিশ্বাস, এক কোটি ছাড়িয়ে যাবে শাকিব-মিমের ‘চুম্মা’।

১৬ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘আমি নেতা হবো’। এতে আরও অভিনয় করেছেন মৌসুমী ও ওমর সানী।

আরও পড়ুন

error: Content is protected !!