মে ২৫, ২০২৪ ১১:৪৫ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ঐশ্বরিয়ার পারিশ্রমিক দশ কোটি রুপি

১ min read

বলিউডের কিংবদন্তি অভিনেত্রী নার্গিস দত্ত। ১৯৬৭ সালে মুক্তি পায় তার জনপ্রিয় সিনেমা ‘রাত অউর দিন’। এই ছবির জন্য ১৯৬৮ সালে সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছিলেন নার্গিস। শোনা যাচ্ছে এটির রিমেক তৈরি হতে চলেছে বলিউডে। এর রিমেকের অফার পেয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এখানে তিনি দ্বৈত চরিত্রে অভিনয় করবেন।

মিড-ডে’র খবর অনুযায়ী, ঐশ্বরিয়াকে প্রস্তাব দেয়া হয়েছে নার্গিসের চরিত্রে অভিনয় করার। অ্যাশও রাজি হয়েছেন। তবে পারিশ্রমিক চেয়েছেন আকাশ ছোঁয়া। এই ছবির জন্য ১০ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেছেন তিনি। যা শুনে রীতিমত চমকে গেছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান।

তবে এই পারিশ্রমিকের পক্ষে যুক্তি দিয়ে ‘দেবদাস’র পার্বতী বলেন, ‘নার্গিস দত্তের ‘রাত অউর দিন’ ছবিটি করতে অনেক সময় লেগে যাবে। এর জন্য প্রস্তুতি নিতেই প্রায় ছয় মাস সময় লাগবে। এরপর ছবিটি নির্মাণেও দীর্ঘ সময় লাগতে পারে। আর এ সময়টাতে তিনি অন্য কোনো ছবিতে কাজ করতে পারবেন না। তাই এত পারিশ্রমিক চাওয়ার যুক্তি রয়েছে।’

মজার ব্যাপার হলো নায়িকার এই যুক্তি মেনে নিয়েছেন প্রযোজক প্রেরণা অরোরা। এই পারিশ্রমিকেও ঐশ্বরিয়ার এক কথায় রাজি হয়ে গেছেন তিনি।

তবে এই ছবিতে অন্য শিল্পী হিসেবে কারা থাকছেন সে বিষয়ে কিছু এখনো জানা যায়নি। চূড়ান্ত হয়নি ছবিটি কে নির্মাণ করবেন, সেই নির্মাতার নামও। তবে ঐশ্বরিয়ার এমন পারিশ্রমিক হাঁকানোতে সাহসী হবেন আরও অনেক অভিনেত্রীরাই। বলিউডে নারীদের পারিশ্রমিকের প্রতি সচেতন থাকার দৃষ্টান্ত হিসেবে মানা হচ্ছে বচ্চন বাড়ির বউকে।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!