এপ্রিল ২৩, ২০২৪ ১০:০১ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

দেশের গণতন্ত্র এখনও শঙ্কামুক্ত নয়: মোহাম্মদ নাসিম

১ min read

দেশের গণতন্ত্র এখনও শঙ্কামুক্ত নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও চৌদ্দ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বলেন, ‘বিএনপি-জামায়াত ও জঙ্গিবাদী চক্র এখনও গণতন্ত্র নস্যাৎ করার চক্রান্ত করছে। জঙ্গিরা যে কোনও সময় মাথাচাড়া দিয়ে উঠতে পারে। দেশে আবারও জঙ্গিবাদের আওয়াজ শোনা যাচ্ছে।’ শনিবার (১ জুন) বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে ১৪ দলের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘বিএনপি-জামায়াত-জঙ্গিবাদী চক্র চুপ হয়ে আছে, তার মানে তারা শেষ হয়ে যায়নি। তারা ভেতরে ভেতরে শক্তি সঞ্চয় করছে।  নিশ্চুপ হয়ে যাওয়া মানে শেষ হয়ে যাওয়া নয়। তাই আমাদের সবাইকে সজাগ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।’

ঈদের পর বিভাগীয় শহর ও জেলা শহরগুলোয় ১৪ সভা সমাবেশ করা হবে বলেও জানান জোটটির মুখপাত্র।

জাসদ সভাপতি হাসানুল হক ইনু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, শাজাহান খান ও অ্যাডভোকেট কামরুল ইসলাম, জাতীয় পার্টির (জেপি) মহাচিব শেখ সহিদুল ইসলাম, গণআজাদী লীগের সভাপিত এসকে শিকদার, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাংবাদিক মনজরুল আহসান বুলবুল প্রমুখ আলোচনা সভায় বক্তব্য রাখেন ।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!