মে ৩, ২০২৪ ৫:০৫ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

বঙ্গবন্ধু বিপিএলের লোগো উন্মোচন

১ min read

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) হবে ‘বঙ্গবন্ধু বিপিএল’ নামে। আগামী ১১ ডিসেম্বর শুরু হতে যাওয়া এই টুর্নামেন্টের লোগো উন্মোচন করা হলো শনিবার।

বিপিএল শুরুর তিন দিন আগে ৮ ডিসেম্বর এর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবার সম্পূর্ণ নতুন আঙ্গিকে এই টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে। এবার কোনও ফ্র্যাঞ্চাইজি নেই। বিপিএলের আয়োজন ও দল ব্যবস্থাপনা সবই করবে বিসিবি।

শনিবার বিসিবি প্রধান নাজমুল হাসার পাপনসহ বোর্ডের অন্য পরিচালকদের উপস্থিতিতে উন্মোচন করা হয় লোগো। আগামীকাল রবিবার হোটেল র‌্যাডিসনে সন্ধ্যা ৬টায় এবারের বিপিএলের প্লেয়ার্স ড্রাফট হবে।

বঙ্গবন্ধু বিপিএল নিয়ে বিসিবি প্রেসিডেন্ট বলেছেন, ‘আগামী ৮ ডিসেম্বর থেকে বঙ্গবন্ধু বর্ষ শুরু হবে। ওই দিন প্রধানমন্ত্রী বিপিএলের উদ্বোধন করবেন। বিপিএলের মাধ্যমে বঙ্গবন্ধু বর্ষ শুরু হচ্ছে, এটা আমাদের জন্য গুরুত্বপূর্ণ।’

তিনি আরও বলেছেন, ‘এবারের বিপিএল বিশেষ বিপিএল। অন্যবার দেশি খেলোয়াড়রা খুব একটা সুযোগ পায় না। এবারের বিপিএলে দেশিদের প্রাধান্য দেওয়া হবে। এতে করে দেশের ক্রিকেট উপকৃত হবে।’

লোগো উন্মোচন অনুষ্ঠানে দলগুলোর নাম ঘোষণা করা হয়। সাতটি দল হচ্ছে−যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, প্রিমিয়ার ব্যাংক খুলনা টাইগার্স, সিলেট থান্ডার্স, রংপুর রেঞ্জার্স, রাজশাহী রয়্যালস, কুমিল্লা ওয়ারিয়র্স।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!