মে ২২, ২০২৪ ১২:০৩ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

পরিবারকে রান্না করে খাওয়ালেন শেখ হাসিনা

১ min read

কখনও সমুদ্র সৈকতে পা ভিজিয়ে, আবার কখনও দুঃখী মানুষের কান্নায় বুক ভাসিয়ে। কমল শিশু মনে মন মিলিয়ে খুনসুটি খেলেন। আবার শিল্পীর সুরেও সুর মেলান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সরকার ও দলের প্রধান তিনি। শত ব্যস্ততা নিয়ে ঘুম থেকে ওঠা। আর অমন ব্যস্ততা সেরেই ঘুমাতে যাওয়া। তবুও সখের সিঁড়িতে পা রাখতে ভোলেন না। সুযোগ পেলে বিরাজ করেন জীবনের খেলাঘরে।

এমন সুযোগ এসেছিল ২০ জানুয়ারী, শনিবার ছুটির দিনে। সে সুযোগ হাত ছাড়া করেননি। এদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পছন্দের রান্না করে খাওয়ান পরিবারকে। রোববার দুপুরে প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন তার ফেসবুকে দুটি ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশন তিনি লিখেছেন, ‘সাধারণে অসাধারণ আমাদের ঠিকানা…।’

সেখানে দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের রান্নাঘরে শেখ হাসিনা রান্না করছেন। ছবি দুটি তিনি ফেসবুকে পোস্ট করার পর দ্রুত তা ভাইরাল হয়ে যায়।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সময় পেলেই পরিবারের সঙ্গে সময় কাটান। নিজের হাতে পরিবারের সদস্যদের জন্য রান্না করতে পছন্দ করেন। গতকাল শনিবার ছিল সাপ্তাহিক ছুটির দিন। নানা কাজের মধ্যে কিছুটা সময় পেয়ে তিনি ঢুকে পড়েন রান্নাঘরে। পরিবারের সদস্যদের জন্য পছন্দের পদ রান্না করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর আগেও গণভবনে ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্য প্রধানমন্ত্রীর রান্না করার একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!