এপ্রিল ৩০, ২০২৪ ৪:৫১ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

অশ্লীল ভিডিও নির্মাণ: অনুতপ্ত সালমান মুক্তাদির

১ min read

সম্প্রতি ‘অভদ্র প্রেম’ শিরোনামে একটি মিউজিক ভিডিও ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করে তুমুল বিতর্কের মুখে পড়েন ইউটিউবার সালমান মুক্তাদির। এর পরিপ্রেক্ষিতে ১৯ ফেব্রুয়ারি, মঙ্গলবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম ইউনিটে তাকে চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তাকে ছেড়ে দেওয়া হয়।

এ প্রসঙ্গে সালমান বলেছেন, তিনি তার ভুল বুঝতে পেরেছেন, সেজন্য তিনি অনুতপ্ত। ২০ ফেব্রুয়ারি, বুধবার দুপুর ৩টার দিকে ফেসবুক লাইভে এসে এ কথা বলেন তিনি।

সালমান মুক্তাদির বলেন, আমার একটা গান প্রকাশ হয়েছিল অভদ্র প্রেম শিরোনামে। যেই গানটি বাংলাদেশে পরিপ্রেক্ষিতে খুব বেশি তর্ক-বিতর্কের সৃষ্টি করে। গানটির জন্য সাইবার ক্রাইম ডিপার্টমেন্ট আমার সঙ্গে যোগাযোগ করে এবং আমাকে বলে এটা আমাদের দেশের কনটেক্সের বিপরীতে যায়। গানটি আমাকে নামিয়ে ফেলতে বলা হয়। আমি গানটি নামিয়ে দেওয়ার জন্য রাজি হয়েছি এবং নামিয়ে দিয়েছি।

সালমান মুক্তাদির আরও বলেন, ভিডিওটি কোনোভাবেই আমাদের দেশের জন্য এক্সেপটেবল না। আমি চেষ্টা করবো গানটির ভিডিও আমাদের দেশের উপযোগী করে নির্মাণ করার জন্য। এছাড়া আমাদের নিরাপদ ইন্টারনেটের ডে ক্যাম্পেইন হচ্ছে সেটার সমর্থন করছি। আমি আশাবাদী এই ক্যাম্পেইনের একজন অ্যাম্বাসিডর হতে পারব। আমি সবাইকে আমন্ত্রণ জানাব এই ক্যাম্পেইনে অংশগ্রহন করার জন্য এবং এটাকে সাধুবাদ জানানোর জন্য।

গত ৯ ফেব্রুয়ারি ‘অভদ্র প্রেম’ শিরোনামে মিউজিক ভিডিওটি সালমান তার চ্যানেলে প্রকাশ করেন। ভিডিওটি প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন শ্রেণি-পেশার দর্শক-শ্রোতাদের সমালোচনা ও অভিযোগের মুখে পড়েছেন সালমান। তার চ্যানেলটির ২ লাখের মতো সাবস্ক্রাইবারও কমে যায় এই ভিডিও প্রকাশের পর।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!