এপ্রিল ১৮, ২০২৪ ৫:০৬ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

টেনিস তারকা নোভাক জকোভিচ করোনা আক্রান্ত

১ min read

টেনিসে বিশ্বের এক নম্বর তারকা নোভাক জকোভিচও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আজ এক বিবৃতিতে তিনি নিজে এই আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেন। যদিও তার শরীরে কোনো উপসর্গ দেখা যায়নি।

টেনিসে গতকাল করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন গ্রিগর দিমিত্রভ। এ জন্য সবাই নোভাক জকোভিচকেই দায়ী করছিল। এবার সেই জকোভিচ নিজেও আক্রান্ত হলেন।

জকোভিচের আগে টেনিসে আরও মোট তিনজন তারকা করোনায় আক্রান্ত হন। তারা হলেন গ্রিগর দিমিত্রভ, বোরনা কোরিক এবং ভিক্টর ত্রিয়স্কি। ক্রোয়েশিয়ায় জকোভিচ কর্তৃক আয়োজিত আদ্রিয়া ট্যুর থেকেই সবাই করোনা আক্রান্ত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে।

এর আগে দিমিত্রভ করোনা আক্রান্ত হওয়ার কারণে সোশ্যাল মিডিয়ায় ভক্তরা এর জন্য দায়ী করছিলেন জকোভিচকেই। তারা জকোভিচের গোষ্ঠি পর্যন্ত উদ্ধার করে ছাড়ছিল।

এটিপি-ডব্লিউটিএ এবং গ্র্যান্ড স্লাম শুরুর আগে ক্রোয়েশিয়ায় একটি প্রদর্শনী টুর্নামেন্ট আদ্রিয়া ট্যুরের আয়োজন করেন জকোভিচ। করোনা মহামারির মধ্যেও সেখানে সামাজিক দুরত্বের তোয়াক্কা করা হয়নি। গ্যালারি ভর্তি দর্শক নিয়েই কোর্টে নেমেছেন খেলোয়াড়রা। এমনকি ম্যাচ শেষে করমর্দনও করেছেন।

এক কথায়, করোনাকে বুড়ো আঙুল দেখিয়ে একেবারে স্বাভাবিক ছন্দে টুর্নামেন্ট ফেরাতে চেয়েছিলেন জোকার। সেই টুর্নামেন্টেই অংশ নিয়েছিলেন দিমিত্রভ। এমনকি শনিবারও তিনি বোরনা কোরিচের বিরুদ্ধে খেলেন।

রোববার শোনা গেলো, দিমিত্রভ করোনা পজিটিভ হয়েছেন। বোরনা কোরিকেরও করোনা টেস্টের রিপোর্ট আসে পজিটিভ। টেনিসপ্রেমীদের অভিযোগ, জকোভিচের দায়িত্বজ্ঞানহীনতাই বহু মানুষকে বিপদের মুখে ঠেলে দিয়েছে। এমন পরিস্থিতিতে তার কোনোভাবেই টুর্নামেন্ট আয়োজন করা উচিত হয়নি।

তবে দিমিত্রভের রিপোর্ট প্রকাশ্যে আসার পরই টুর্নামেন্ট বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আদ্রিয়া ট্যুরের ফাইনালে রাশিয়ার আন্দ্রে রুবলেভের সঙ্গে খেলার কথা ছিল সার্বিয়ান তারকা জকোভিচের। এর মধ্যেই জানা গেলো করোনায় আক্রান্ত হলেন জোকার নিজেই।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!