অক্টোবর ২৫, ২০২০ ২:০৭ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

নিউইয়র্কের ম্যানহাটনে বাস টার্মিনালে বিস্ফোরণ

নিউইয়র্কের ম্যানহাটনে বাস টার্মিনালে বিস্ফোরণের ঘটনায় সন্দেহভাজন একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে টাইমস স্কয়ারের পার্শ্ববর্তী বন্দর কর্তৃপক্ষের বাস টার্মিনালে ওই বিস্ফোরণ ঘটে।

নিউইয়র্ক পুলিশ জানিয়েছে, এ ঘটনায় জড়িত সন্দেহে আর কাউকে গ্রেফতার করা হয়নি। নিউইয়র্ক পুলিশ বিভাগ এক টুইট বার্তায় জানিয়েছে, ম্যানহাটনের ৪২ নম্বর রাস্তায় বিস্ফোরণের ব্যাপারে খবর পেয়েছে এনওয়াইপিডি (নিউয়র্ক পুলিশ বিভাগ)। তবে এ ব্যাপারে বিস্তারিত কিছু তারা জানতে পারেনি।

এবিসি নিউজ পুলিশের বরাত দিয়ে জানিয়েছে, টার্মিনালের মাটির নিচে সম্ভবত পাইপ বোমা বিস্ফোরণ করা হয়েছে। নিউইয়র্কের ফায়ার সার্ভিসের পক্ষ থেকে জানানো হয়েছে, মারা যাওয়ার মতো গুরুতরভাবে কেউ আহত হয়নি।

এবিসি নিউজকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বলেছেন, সন্দেহভাজন একজনকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে পুলিশি হেফাজতে আছেন তিনি।

পুলিশ আরও জানিয়েছে, সন্দেহভাজন ওই ব্যক্তির কাছে কিছু ডিভাইস পাওয়া গেছে। গ্রেফতার করা না হলে তিনি দ্বিতীয় বিস্ফোরণ ঘটাতে পারতেন। হোয়াইট হাউসের প্রেস সচিব সারাহ হুকাবে জানান, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এ ব্যাপারে বিবৃতি দিয়েছেন।

সূত্র : বিবিসি

আরও পড়ুন

error: Content is protected !!