এপ্রিল ২০, ২০২৪ ১:৫২ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ফ্রান্সের বিপক্ষে ‘অদম্য’ আর্জেন্টিনা

১ min read

দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা দ্বিতীয় রাউন্ডে তাদের প্রতিপক্ষ হিসেবে পেল দুর্দান্ত ফর্মে থাকা ফ্রান্স। শনিবার কাজান এরেনায় শেষ আটের টিকিট পাওয়ার লড়াইয়ে মাঠে নামবে এই দুই দল। ম্যাচে নেতিবাচক যেকোন ফলাফলেই বিশ্বকাপ থেকে ছিটকে যাবে এক দল।

তবে আর্জেন্টাইন কোচ হোর্হে সাম্পাওলির ভাষ্য তার দল আর্জেন্টিনা হার মানবে না। ফ্রান্সের বিপক্ষে অদম্য মানসিকতা নিয়েই খেলতে নামবে আলবিসেলেস্তেরা। ম্যাচের আগের দিন আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এই কথা জানান আর্জেন্টাইন কোচ।

দলের খেলোয়াড়দের মধ্যে দলের জন্য, দেশের জন্য কিছু করার যে তাড়না, যে তাগিদ তিনি দেখছেন সেটিই আর্জেন্টিনার জয়ের অন্যতম নিয়ামক বলে মনে করেন সাম্পাওলি। তবে শুধু আবেগ দিয়েই যে ম্যাচ জেতা যাবেনা সে ব্যাপারেও সতর্ক আছেন আর্জেন্টাইন কোচ।

সাম্পাওলি বলেন, ‘আর্জেন্টিনার কোচ হিসেবে এটাই আমার প্রথম অভিজ্ঞতা। দেশের জার্সি গায়ে খেলোয়াড়দের মধ্যে অন্যরকম এক শক্তি দেখতে পাই আমি। এই জিনিসটাই আমাদের আরও শক্তিশালী করে তোলে। আগামীকাল (শনিবার) মাঠে দেখবেন হার মানতে অনিচ্ছুক এক অদম্য আর্জেন্টিনাকে। তবে হ্যাঁ, কেবলমাত্র হৃদয় দিয়েই ম্যাচ জেতা যাবে না।’

৩০ জুন শনিবার বাংলাদেশ সময় রাত আটটায় শুরু হবে আর্জেন্টিনা-ফ্রান্সের মধ্যকার এই ম্যাচ। ম্যাচের জয়ী দল চলে যাবে শেষ আটে, পরাজিত দল ধরবে বাড়ি ফেরার বিমান।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!