অক্টোবর ৩০, ২০২০ ১:৪৭ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

‘একমাত্র হিলারিই পারবেন দেশকে ঐক্যবদ্ধ রাখতে’

যুক্তরাষ্ট্রকে ঐক্যবদ্ধ রাখতে পারবেন এমন যোগ্য প্রার্থী একজনই আছেন। তিনি হলেন হিলারি ক্লিনটন। এমনটাই মন্তব্য করেছেন বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা।

ফ্লোরিডায় এক নির্বাচনী প্রচারণায় সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের প্রশংসা করে ওবামা বলেন,একমাত্র হিলারিই পারবেন দেশকে ঐক্যবদ্ধ রাখতে। হিলারি আমেরিকানদের জন্য সম্মান এবং মর্যাদা বয়ে আনবেন।

অপরদিকে ট্রাম্পের প্রতি কটাক্ষ করে ওবামা বলেন, তিনি প্রতিনিয়ত মিথ্যা বলেন। মার্কিন প্রেসিডেন্ট হওয়ার মত কোনো যোগ্যতাই তার নেই।

কমান্ডার ইন চিফ হওয়ার জন্য তিনি একেবারেই অযোগ্য। প্রতিনিয়ত সংখ্যালঘুদের প্রতি ঘৃণ্য আচরণ, নারী এবং প্রতিবন্ধীদের প্রতি অসম্মান এবং অশালীন আচরণ প্রকাশ করেছেন। এটাই তার চরিত্রের প্রধান বৈশিষ্ট্য।

নির্বাচনের অন্তীম মুহূর্তে ওবামা হিলারির প্রতি সমর্থন জানাতে ভোটারদের আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ‘আমি চাই আপনারা ভোট দিতে যাবেন। আট বছর আগে আমরা যা শুরু করেছিলাম তা শেষ করতে আপনাদের সাহায্য প্রয়োজন।’

তিনি আরো বলেন, যদি হিলারি জয়ী না হন তবে আমাদের উন্নয়ন আটকে থাকবে। যদি আমরা ফ্লোরিডায় জয়ী হই তবেই আমরা নির্বাচনে জয়ী হবো।’

আরও পড়ুন

error: Content is protected !!