ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ১:১৪ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

মেসি এখন পিএসজি ফুটবলার

১ min read

গত কয়েক দিন ধরে জল্পনার কোনো শেষ নেই। কোথায় থামবে এই অধ্যায় যেন জানার তর সইছিল না কারো। অবশেষে সমাপ্তি হয়েছে সবকিছুর। পিএসজির পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা এসেছে লিওনেল মেসি এখন তাদের ফুটবলার। বার্সেলোনার সঙ্গে সম্পর্ক শেষের পর শুরু হলো নতুন এক অধ্যায়।

মঙ্গলবার বাংলাদেশ সময় বিকেলে ফ্রান্সের উদ্দেশ্যে বার্সেলোনা ছাড়েন মেসি। সন্ধ্যা সাড়ে সাতটায় পৌঁছান প্যারিসে। এরপরই পিএসজি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে। ক্যাপশনে কিছু না লিখলেও তাতে স্পষ্ট বোঝা গেছে মেসির ক্লাবে যোগ দেওয়ার খবর তারা আনুষ্ঠানিকভাবে জানাচ্ছে।

মেসির প্যারিসে আসায় এখন এটি উৎসবের নগরী। তিনি ফ্রান্সে পা রাখার আগেই বিমানবন্দরে জড়ো হতে থাকেন সমর্থকরা। ‘মেসি’, ‘মেসি’ চিৎকারে পুরো এলাকা মাতিয়ে রাখেন তারা। মেসি বিমানবন্দরে নেমে হাত নাড়িয়ে তাদের স্বাগত জানান। তার জন্য বিমানবন্দরে বিছানো হয়েছে লাল গালিচা।

বার্ষিক ৩৫ মিলিয়ন ইউরো বা ৩৫০ কোটি টাকায় পিএসজিতে যোগ দিচ্ছেন আর্জেন্টাইন অধিনায়ক। তার সঙ্গে দুই বছরের চুক্তি করেছে ক্লাবটি। এর আগে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন হয় বার্সেলোনা ও মেসির।

যদিও তাদের নতুন চুক্তি প্রায় চূড়ান্তই ছিল। কিন্তু লা লিগার অর্থনৈতিক বাধ্যবাধকতার কারণে সেটি স্বাক্ষর করা সম্ভব হয়নি। পরে এক আনুষ্ঠানিক ঘোষণায় বার্সেলোনা জানায়, মেসিকে আর রাখতে পারছে না তারা।

এর তিন দিন পর বিদায়ী সংবাদ সম্মেলনে হাজির হন মেসি। যেখানে বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। কান্নায় ভেঙে পড়ে বিদায় বলেন ক্লাবকে। এর দুই দিনের মাথায়ই নতুন ক্লাবে যোগ দিলেন মেসি। শুরু হলো নতুন এক অধ্যায়ের।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!