অক্টোবর ২৩, ২০২০ ২:৪৯ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

স্বপ্ন পূরণে নিজস্ব জায়গা পেল চট্টগ্রাম এলিট ক্লাব

চট্টগ্রামের অন্যতম সামাজিক ক্লাব ‘চট্টগ্রাম এলিট ক্লাব’ নিজস্ব জায়গায় ভিত্তি পেল। নগরীর দৃষ্টিনন্দন বায়েজিদ লিংক রোডের পাশে ভূমি কিনে স্বপ্ন পূরণের পথে আরেক ধাপ এগিয়ে গেল ক্লাবটি।

২৪ সেপ্টেম্বর, বৃহস্পতিবার এক অনাড়ম্বর আয়োজনের মধ্য দিয়ে ক্লাবটির এই ভিত্তিস্থাপন করা হয়। এদিন মূল মালিকের কাছ থেকে কেনা এ ভূমিতে স্থাপিত হয় ক্লাবের নাম সংবলিত সাইনবোর্ড।

ক্লাবটির প্রেসিডেন্ট বিশিষ্ট ব্যবসায়ী আমানুল্লাহ আল সগির ছুট্টু এ নিঃসর্গভূমিতে ক্লাবের নতুন পথযাত্রা উদ্বোধন করেন। এসময় তিনি পাহাড়ি ভূমির অপরূপ সৌন্দর্য আর প্রকৃতির নির্মলতা অক্ষুণ্ন রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে একটি আদর্শ ও অনুকরণীয় ক্লাব প্রতিষ্ঠার আশাবাদ পুনর্ব্যক্ত করেন। তিনি এ বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

ক্লাবের ভাইস প্রেসিডেন্ট খন্দকার ইবনে বোরহান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অ্যাসোসিয়েট প্রফেসর মাছুম আহমেদ, জেনারেল সেক্রেটারি নওশাদ চৌধুরী মিটু, জয়েন্ট সেক্রেটারি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অ্যাসোসিয়েট প্রফেসর এ জি এম নিয়াজ উদ্দিন, কমিটির নির্বাহী সদস্য সাহেলা আবেদীন ও শৈল্পিক এর ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ইলিয়াস অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাবের অন্যতম সদস্য চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর শিল্পী মোহাম্মদ জসিম উদ্দিন, সংগঠক আমিনুল হক বাবু, মিয়া-বিবি’র ব্যবস্থাপনা পরিচালক সুলতানা নূরজাহান রোজী, সাংবাদিক ফারুক তাহেরসহ প্রমুখ ।

-তুহিন নিজাম

 

আরও পড়ুন

error: Content is protected !!