আগস্ট ১৫, ২০২২ ১০:৩০ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

বাংলাদেশে যাত্রা শুরু করল ‘মরিস গ্যারেজেস’

বাংলাদেশের বাজারে কার্যক্রম শুরু করেছে ব্রিটিশ গাড়িনির্মাতা প্রতিষ্ঠান ‘মরিস গ্যারেজেস (এমজি)’। এমজি জেডএস মডেলের গাড়ি উন্মোচনের মধ্য দিয়ে বৃহস্পতিবার যাত্রা শুরু করে তারা।

রাজধানীর একটি হোটেলে গাড়ি উন্মোচন অনুষ্ঠানে বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারসন ডিকসন, র‌্যাংকন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রমো রউফ চৌধুরী এবং র‌্যাংকন অটো ম্যানুফ্যাকচারিং ডিভিশনের ডিভিশনাল ডিরেক্টর শাওন হাকিমসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জানানো হয়, পাঁচ আসনের এসইউভি ফিচারবিশিষ্ট গাড়িটির দাম ২৬ লাখ ৫০ হাজার টাকা। স্মার্ট ডিজাইন, অত্যাধুনিক প্রযুক্তি এবং পরিবারের জন্য উপযুক্ত এই গাড়িটি যেকোনো রাস্তা ও জনবহুল শহরের মধ্যে চলাচলে সক্ষম।

গাড়িটিতে রয়েছে উদ্ভাবনী সব প্রযুক্তি যার মধ্যে এলইডি ডেটাইম রানিং লাইট, ক্রুজ কন্ট্রোল, ব্লুটুথ, আট ইঞ্চি কালার টাচস্ক্রিন, স্যাটেলাইট নেভিগেশন, রিভার্সিং ক্যামেরা এবং সেন্সর।

১.৫ এবং ১. লিটার টার্বো ইঞ্জিনের এমজি জেডএস বাজারে পাওয়া যাবে। রাজধানীর বীরউত্তম মীর শওকত সড়কে অবস্থিত এমজির ফ্ল্যাগশিপ শোরুমে নতুন গাড়িটি পাওয়া যাবে।

অনুষ্ঠানে রবার্ট চ্যাটারসন ডিকসন বলেন, সেরা ব্রিটিশ মোটরিং এবং এমজি স্পিরিটে তৈরি গাড়িটি এদেশে উন্মোচনের বিষয়টি আসলেই চমৎকার। এমজি ব্রিটিশ সৃজনশীলতা এবং উদ্ভাবনী শক্তির প্রতিনিধিত্ব করে। আমি বাংলাদেশের উন্মুক্ত রাস্তায় এই নতুন এমজি দেখার অপেক্ষায় আছি এবং এর মাধ্যমেই বাংলাদেশের ক্রেতারা গাড়িটির অসাধারণত্ব দেখতে সক্ষম হবে।

আরও পড়ুন

error: Content is protected !!