ডিসেম্বর ২, ২০২০ ৩:৩৩ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

ইয়োগা ক্লাস থেকে বের করে দেওয়া হয়েছে জর্জ ডব্লিউ বুশকে!

মার্কিন সাবেক প্রেসিডেন্ট জর্জ ডব্লিউ বুশকে ইয়োগা ক্লাস থেকে বের করে দেওয়া হয়েছিল বলে জানিয়েছেন বুশের স্ত্রী সাবেক ফার্স্ট লেডি লরা বুশ। আবারো বুশ ইয়োগা ক্লাস শুরু করবেন বলেও জানান লরা বুশ।

সম্প্রতি লরা বুশ মার্কিন জনপ্রিয় ‘পিপল ম্যাগাজিন’র এক সাক্ষাৎকারে এই কথা জানান। তিনি জানান, তার স্বামী জর্জ ডব্লিউ বুশ ও সাবেক বাণিজ্যমন্ত্রী ডনি ইভানস ফ্লোরিডার একটি ইয়োগা ক্লাসে ইয়োগা করতেন। বুশ ও ডনি আবারো ইয়োগা ক্লাস শুরু করতে যাচ্ছেন। তারা প্রথমে একসঙ্গে ইয়োগা করবেন। এরপর তারা ওয়ার্ক আউটের পর ওয়ার্ম আপ করে ইয়োগা ক্লাসে প্রবেশ করবেন।

লরা বুশ ‘পিপল ম্যাগাজিন’কে আরো জানান, আগে যখন তার স্বামী ঘর্মাক্ত হয়ে ইয়োগা ক্লাসে প্রবেশ করতেন তখন অনেকেই তাকে নিয়ে রসিকতা করতেন। বুশ তা পছন্দ করতেন না। ডনি, বুশ ও চার্লি এ তিনজন এক সময় ভালো বন্ধু ছিলেন। তারা এক সঙ্গে ইয়োগা করতেন। তবে আচরণগত সমস্যার জন্য তাদের বের করে দেওয়া হয়েছিল ইয়োগা ক্লাস থেকে।

এছাড়াও সম্প্রতি স্বামী জর্জ বুশের প্রকাশিত ‘ পোট্রেইট অব কারেজ’ বইটি নিয়েও তিনি কথা বলেন। জর্জ ডব্লিউ বুশ এখন এসবের পাশাপাশি পেইন্টিংও করেন। গত সপ্তায় এনবিসির ‘টুডে’ ও এবিসির শো ‘জিম্মি কিমেল লাইভ’এ বুশের বইটির প্রচারণার পর ব্যাপক হিটের খবর প্রকাশ করে।

আরও পড়ুন

error: Content is protected !!