অক্টোবর ২৫, ২০২০ ১১:০৩ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

নিউ ইয়র্ক প্রবাসী সাংবাদিক সাখাওয়াত সেলিমের মাতৃবিয়োগ

বাংলা প্রেস, নিউ ইয়র্ক : যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক প্রবাসী সাংবাদিক ও টিভি উপস্থাপক মোহাম্মদ সাখাওয়াত হোসেন সেলিমের মা শরিয়াতুন নেছা আর নেই আর নেই (ইন্নালিল্লাহে—রাজেউন)। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গত ৩০ ডিসেম্বর শুক্রবার সকাল ১০ টায় ব্রঙ্কসের মন্টিফিওর মেডিকেল সেন্টারে শরিয়াতুন নেছা শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি ২ ছেলে ৪ মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এ খবর দিয়েছে বার্তা সংস্থা বাংলা প্রেস।
শরিয়াতুন নেছার মৃত্যুতে নিউ ইয়র্কের স্থানীয় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মি ও সংবাদ মাধ্যমের কর্মিরা গভীর শোক প্রকাশ করেছেন। একই সঙ্গে তারা শোক সমতপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনাও জানিয়েছেন। মরহুমার ছেলে সাখাওয়াত হোসেন সেলিম দীর্ঘদিন ধরে নিউ ইয়র্কে বসবাস করছেন। তিনি মিলেনিয়াম টিভির উপস্থাপকের দায়িত্ব পালনের পাশাপাশি বাংলা নিউজ পোর্টাল ইউএসএ নিউজ অনলাইন ডটকম-এর সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
শুক্রবার বিকেলে মরহুমা শরিয়াতুন নেছার প্রথম নামাজে জানাজা নিউ ইয়র্কের ব্রঙ্কসের পার্কচেষ্টার মসজিদে অনুষ্ঠিত হয়েছে। একই দিন রাতে তাঁর মরদেহ বাংলাদেশে পাঠানো হয়। তাঁর দেশের বাড়ি কুমিল্লা জেলার বরুড়া উপজেলার বাশপুর গ্রামে। তিনি ২০১৬ সালের মার্চে অভিবাসী হয়ে যুক্তরাষ্ট্রে আসেন এবং ব্রঙ্কসে বসবাস করছিলেন। সাংবাদিক মোহাম্মদ সাখাওয়াত হোসেন সেলিম তাঁর মায়ের মৃত্যতে সকলের কাছে দোয়া কামনা করেছেন।

আরও পড়ুন

error: Content is protected !!