আগস্ট ১৫, ২০২২ ১০:৩৭ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

পিৎজা ডেলিভারি বাইকে মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার

বিশ্বের সবচেয়ে বড় পিৎজা চেইন ডোমিনোজ বাংলাদেশে যাত্রা শুরু করেছে। এ উপলক্ষে শনিবার সকালে রাজধানীর ধানমন্ডিতে ডোমিনোজের রেস্টুরেন্টে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার।

ডোমিনোজ পিৎজার ‘নিজস্ব ডেলিভারি সিস্টেম’ উদ্বোধন করা হয় ডেলিভারির বাইকের মাধ্যমে। যার উদ্বোধন করতে গিয়ে বাইকে উঠে পড়েন মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার। বাইক না চালালেও মিলার হেলমেট নিতে ভোলেননি। এসময় বেশ উৎফুল্ল দেখাচ্ছিল তাকে। নতুন বাইকে হেলমেট মাথায় মিলার। পেছনে পিৎজা রাখার বক্স।

Domino's Pizza

মার্কিন রাষ্ট্রদূত ছাড়াও এতে উপস্থিত ছিলেন ডোমিনোজ ইন্টারন্যাশনালের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জো জর্ডান, জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রতীক পটা, ডোমিনোজ পিৎজার বাংলাদেশের উদ্যোক্তা ও গোল্ডেন হার্ভেস্টের ব্যবস্থাপনা পরিচালক রাজীব সামদানী।

ডোমিনোজ ১৯৬০ সালে মার্কিন যুক্তরাষ্ট্রে যাত্রা শুরু করে। এখন পর্যন্ত বিশ্বের ৮৫টি দেশে ১৫ হাজার ৩০০ এর বেশি আউটলেটের মাধ্যমে কার্যক্রম চালাচ্ছে ডোমিনোজ পিৎজা। যেখানে ৪ লাখেরও বেশি কর্মী কাজ করছেন। এসব আউটলেট থেকে প্রতিদিন ২০ লাখের বেশি পিৎজা গ্রাহকদের কাছে সরবরাহ করে ডোমিনোজ। বছরে যার পরিমাণ ৭৩ কোটি। মার্চ মাসের প্রথম সপ্তাহে ঢাকায় আউটলেট কার্যক্রম শুরু করে ডোমিনোজ পিৎজা।

আরও পড়ুন

error: Content is protected !!