এপ্রিল ২৪, ২০২৪ ১:০৮ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

‘সাক্ষাৎকার বিএনপির নিজেদের ব্যাপার’

১ min read

মনোনয়ন চূড়ান্ত করতে কারা সাক্ষাৎকার নেবেন সেটা বিএনপির নিজেদের ব্যাপার বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার সন্ধ্যায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠানের বাইরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন। মির্জা ফখরুল আরও বলেন, এটা নিয়ে কথা বলার এখতিয়ার কারও নেই। নির্বাচনের জন্য এখনও লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি।

এর আগে সকাল থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতায় আগ্রহীদের সাক্ষাৎকার নেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। লন্ডন থেকে স্কাইপির মাধ্যমে মনোনয়ন বোর্ডে যুক্ত হন তিনি।

বিএনপির মনোনয়ন বোর্ডে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাহবুবুর রহমান, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া, ড. মঈন খান, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায় ও আমীর খসরু মাহমুদ চৌধুরী উপস্থিত ছিলেন।

নির্বাচনের তফসিল অনুযায়ী, একাদশ জাতীয় সংসদ নির্বাচন ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এ নির্বাচনের মনোনয়ন দাখিলের শেষ দিন ২৮ নভেম্বর, মনোনয়ন যাচাই-বাছাই ২ ডিসেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহার ৯ ডিসেম্বর এবং প্রতীক বরাদ্দের দিন ১০ ডিসেম্বর।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!