আগস্ট ১৫, ২০২২ ১:৫১ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

‘বিবিসির বাংলা পোর্টাল বক্তব্য সঠিকভাবে উপস্থাপন করেনি’

ব্রিটিশ গণমাধ্যম বিবিসির বাংলা পোর্টাল বক্তব্য সঠিকভাবে উপস্থাপন করেনি বলে মন্তব্য করেছেন গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তিনি বলেন, আমি বলেছি আমাদের দাবি-দাওয়া পূরণ হলে ও নির্বাচনী পরিবেশ ঠিক থাকলে আমরা নির্বাচনে যেতে রাজি আছি।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় তার মতিঝিল চেম্বারে অনুষ্ঠিত যুক্তফ্রন্ট এবং জাতীয় ঐক্য প্রক্রিয়ার শীর্ষনেতাদের যৌথসভা শেষে তিনি একথা বলেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ড. কামাল জানান, বর্তমান সরকারের অধীনে নির্বাচনে যেতে নীতিগত আপত্তি নেই- এমন বক্তব্য আমি দেয়নি। ওই সংবাদ মাধ্যমে বক্তব্যটি সঠিকভাবে উপস্থাপিত হয়নি।

তিনি আরও বলেন, পরোয়ানা ছাড়া যে কোনো ব্যক্তিকে তল্লাশি, জব্দ ও গ্রেফতারের জন্য পুলিশকে যে ক্ষমতা দেয়াসহ যে ডিজিটাল নিরাপত্তা আইন পাস করা হয়েছে তার তীব্র নিন্দা জানান। তিনি অবিলম্বে তা বাতিলের দাবি জানায় তিনি।

জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন- ডা. জাফরুল্লাহ চৌধুরী, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, গণফোরাম সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, নাগরিক ঐক্যের শহিদুল্লাহ কায়সার, বিকল্পধারা বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক প্রমুখ।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনকালীন সরকারের অধীনে নির্বাচনে যেতে ড. কামাল হোসেন রাজি আছেন বলে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি বাংলায় বলা হয়। এতে আরও বলা হয়- বর্তমান সাংবিধানিক কাঠামো এবং ক্ষমতাসীন সরকারের অধীনে নির্বাচনে যেতে নীতিগতভাবে রাজি আছেন বলে জানিয়েছেন ড. কামাল হোসেন।

আরও পড়ুন

error: Content is protected !!