আগস্ট ১৫, ২০২২ ১২:২৪ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

রণবীর-আলিয়ার বিয়ের গোপন ছবি ফাঁস

রণবীর কাপুর ও আলিয়া ভাট এই মুহূর্তে বলিউডের সবচেয়ে আলোচিত জুটি। অফস্ক্রিনে জমিয়ে প্রেম করছেন এই দুই তারকা। তাদের প্রেম-বিয়ে নিয়ে প্রায় প্রতিদিনই দেখা যাচ্ছে কোনো না কোনো খবর। এখন পর্যন্ত তারা বিয়ে করেননি এমনটাই জানে সবাই। তাদের বিয়ে নিয়ে অনেক জল্পনা কল্পনা ছড়ানো বলিউডে। জানা গিয়েছে, আগামী বছর বিয়ের পিঁড়িতে বসবেন রণবীর-আলিয়া।

এদিকে তাদের বিয়ের একটি ছবি ফাঁস হয়েছে। সেটি সোশাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। প্রশ্ন হলো বিয়ে না হয়ে থাকলে বিয়ের ছবি কোথা থেকে এলো? ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, এটা এডিট করা ছবি। দুই তারকার ভক্তরা মজা করে ছবিটি অনলাইনে ছেড়েছেন।

দিন কয়েক আগেই একটি পোশাক বিপণনীর বিজ্ঞাপনে বধূবেশে দেখা গিয়েছে আলিয়াকে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক জল্পনাই তৈরি হয়। বিজ্ঞাপন দেখে ফ্যানেরা আলিয়াকে ‘রণবীর কি দুলহান’ বলে ডাকতে শুরু করে। এই চর্চার রেশ কাটতে না কাটতেই এবার সামনে এল রণবীর-আলিয়ার বিয়ের ছবি। সেটাও রণবীরের বাবা ঋষি কাপুরের ৬৭তম জন্মদিনে।

ইনস্টাগ্রামে এই ছবি ভাইরাল। রণবীর কাপুর মাই লাইফ লাইন নামের একটি ইনস্টা অ্যাকাউন্ট থেকে ভাইরাল হয়েছে এই ছবি। ওই বিজ্ঞাপনের একটি অংশ থেকেই আলিয়ার ছবি নেওয়া হয়েছে এবং সেখানে খুব নিপুণ হাতে রণবীরকে বসানো হয়েছে।

আরও পড়ুন

error: Content is protected !!