এপ্রিল ১৫, ২০২৪ ৪:১৫ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

২২ বছর পর একসঙ্গে চম্পা ও অরুণা

১ min read

১৯৯৭ সালে ‘প্রেমের স্মৃতি’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন চম্পা ও অরুণা বিশ্বাস। এর আগে ইলিয়াস কাঞ্চনের বিপরীতে এই দুই তারকা কাজ করেছিলেন ১৯৯৩ সালে মুক্তি পাওয়া ‘ত্যাগ’ ছবিতে। তাদের আরও একবার একসঙ্গে দেখা গিয়েছিলো ১৯৯৫ সালে ‘কাল পুরুষ’ ছবিতে। সেখানে চম্পার বিপরীতে ছিলেন ইলিয়াস কাঞ্চন আর অরুণা বিশ্বাসের নায়ক ছিলেন ওমর সানী।

এই অভিনেত্রী জুটি নতুন করে আবারও সিনেমায় হাজির হচ্ছেন। দীর্ঘ ২২ বছর পর আবারও একসঙ্গে অভিনয় করছেন চম্পা ও অরুণা। সেখানে অবশ্য তারা নায়িকা নন, দেখা যাবে নায়ক-নায়িকার মায়ের চরিত্রে। যেখানে চিত্রনায়ক সিয়ামের মা হয়েছেন চম্পা আর নায়িকা পূজার মায়ের চরিত্রে কাজ করছেন অরুণা। ছবির নাম ‘শান’। পরিচালনা করছেন এম রাহিম।

এক সময়ের তুমুল জনপ্রিয় নায়িকা চম্পা দীর্ঘদিন পর অরুণার সঙ্গে কাজ করা প্রসঙ্গে বলেন, ‘২২টা বছর। এটা কিন্তু অনেক সময়। অনেক কিছুই বদলে গেছে এই দেশ ও সিনেমার ইন্ডাস্ট্রির। কিন্তু পুরনো সম্পর্কগুলো থেকে গেছে। ভালো লাগছে এতদিন পর অরুণার সঙ্গে কাজ করছি। স্মৃতি রোমন্থন করে করে শুটিংয়ের সময়টা খুব উপভোগ করছি আমরা।’

Chompa-(2)

অরুণা বিশ্বাস বলেন, ‘চম্পা আপা খুবই চমৎকার একজন অভিনেত্রী। তার সঙ্গে দীর্ঘদিন পর ফ্রেম ভাগাভাগি করছি। ভালো লাগছে। একটা সময় আমরা কত ছবিতে একসঙ্গে কাজ করেছি। সেই সময়কার কত স্মৃতি, কত কথা মনে আছে আজও! সেসব গল্প উঠে আসে কাজের ফাঁকে। নতুন যে কাজটি করছি আমাদের দুজনেরই পছন্দ হয়েছে। এর গল্প ও চরিত্র খুবই সুন্দর।’

২৬ মে, রোববার ঢাকায় এ ছবির শুটিং শুরু হয়েছে। ঈদের ছুটির আগ পর্যন্ত টানা শুটিং চলবে বলে জানিয়েছেন পরিচালক। এ লটে শুটিং করছেন চম্পা, অরুণা বিশ্বাস, সিয়াম ও পূজা। তাদের সঙ্গে আরও রয়েছেন তাসকিন রহমান।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!