মার্চ ২৮, ২০২৪ ৯:২১ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার বিয়ের খবর!

১ min read

বাংলাদেশের অভিনেত্রী মিথিলার বিয়ে নিয়ে খবর ছেঁপেছে কলকাতার শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম ‘এই সময়’। কোনো রাখঢাক না রেখেই কলকাতার পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে তাহসানের সাবেক স্ত্রী মিথিলার বিয়ের খবর ছেপেছে সংবাদমাধ্যমটি। সৃজিতের ঘনিষ্ঠসূত্রের বরাত দিয়ে সংবাদে বলেছে, আগামী বছরের শুরুর দিকে নাকি বিয়ের পিঁড়িতে বসবেন তারা।

এই সংবাদের হাত ধরে টালিগঞ্জে এখন সৃজিত-মিথিলার বিয়ের খবর আলোচনার কেন্দ্রবিন্দুতে। তবে এই আলোচনা নিয়ে টাইমস অব ইন্ডিয়াও খবর প্রকাশ করেছে। সেখানে বলা হয়েছে নির্মাতা সৃজিত মুখার্জির জীবনে এসছে ‘রহস্যময়’ এক নারী। সেই নারীর সঙ্গেই ঘর বাঁধবেন সৃজিত! আর নারীটি বাংলাদেশের মিথিলা।

Mithila

টাইমস অব ইন্ডিয়া দাবি করেছে, সৃজিত-মিথিলার সম্পর্ক বেশ সাবলীল। সম্প্রতি একটি রাতের পার্টিতে একে অপরের সঙ্গ উপভোগ করছিলেন তারা।

সংবাদে আরো বলা হয়, কয়েক মাস আগে ফেসবুকের মাধ্যমে সৃজিত এবং মিথিলার যোগাযোগ হয়। এরপর তাদের মধ্যে যোগাযোগ চলতে থাকে। নিজেদের মাঝে অনেক মিল খুঁজে পাওয়ায় ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। দুজনেই আবার কণ্ঠশিল্পী শাহানা বাজপেয়ীর ভালো বন্ধু। অনেকেই শাহানাকেই দেখছেন এই সম্পর্কের মাঝখানে।

Mithila-03

মিথিলা এ সম্পর্ক নিয়ে মুখ না খুললেও সৃজিত কলকাতার গণমাধ্যমে জানিয়েছেন, ‘পুরো খবরটি মিথ্যে। অর্ণবের গাওয়া একটি গানের মিউজিক ভিডিওর শুটিংয়ের জন্য কলকাতায় এসেছিলেন মিথিলা। ভিডিওটি পরিচালনা করেছেন একলব্য চৌধুরী। আমার প্রোডাকশন হাউজের তৈরি। মিথিলা যেহেতু এসেছে, আমি তাকে শহরটা একটু ঘুরিয়ে দেখাতে চেয়েছিলাম। এটুকুই।’

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!