অক্টোবর ২৭, ২০২০ ৬:০৪ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ করপোরেশন, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

বক্স অফিস কাঁপাচ্ছে টাইগার-শ্রদ্ধার সিনেমা

মুক্তি পেয়েছে টাইগার শ্রফ ও শ্রদ্ধা কাপুরের নতুন সিনেমা ‘বাগি থ্রি’। গত ৬ মার্চ মুক্তি পেয়েছে সিনেমাটি। এর আগেই ‘বাগি থ্রি’ ফাঁস হয়ে যায় অনলাইনে। সিনেমাটি পাইরেসি করেছে ওয়েবসাইট তামিল রকার্স। এমন ঘটনায় সিনেমাটির ব্যবসা নিয়ে বেশ চিন্তিত ছিলেন সংশ্লিষ্টরা। অন্যদিকে করোনা ভাইরাসের প্রভাব তো আছেই!

এতো বিপদের মধ্যেও প্রত্যাশা পূরণের পথেই হাঁটছে সিনেমাটি। পাইরেসি হয়ে যাওয়ার পরেও মুক্তির প্রথম দিনে ছবিটি আয় করেছে ১৭.৫০ কোটি রুপি। দ্বিতীয় দিনে আয় করেছে ১৬ কোটি রুপি। দুই দিনে প্রায় ৩৪ কোটি রুপি আয় করেছে ৭০ কোটি রুপি বাজেটের এই সিনেমা।

ছবির আয় নিয়ে শো বিজ বিশেষজ্ঞ তারান আদর্শ বলেন, ‘করোনা ভাইরাসের আতঙ্কের পরও ‘বাগি থ্রি’ ছবির সূচনা হয়েছে ভীষণ ভালো।’

নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট ও ফক্স স্টার স্টুডিওসের ব্যানারে নির্মিত হয়েছে রোমান্স অ্যাকশন ‘বাগি থ্রি’। ছবিটি প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা। আহমেদ খানের পরিচালনায় এই সিনেমায় অভিনয় করেছেন টাইগার শ্রফ, শ্রদ্ধা কাপুর, রিতেশ দেশমুখ, অঙ্কিতা লোখান্ড, আশুতোষ রানা, বিজয় ভার্মা, জয়দীপ আহলাওয়াত প্রমুখ।

আর ‘বাগি থ্রি’ সিনেমায় আইটেম গানে পারফর্ম করেছেন দিশা পাটানি। এই সিনেমার সঙ্গীত পরিচালনা করেছেন বিশাল দাদলানি, শেখর রাবজিয়ানি, বাপ্পি লাহিড়ী, তনিষ্ক বাগচী, সাচেত ট্যান্ডন, পরম্পরা ঠাকুর, রোচক কোহলি এবং রেসে বেন্ডাল। এর আগে বাগি ও বাগি টু মুক্তি পায় ২০১৬ ও ২০১৮ সালে।

‘বাগি’ মুক্তির প্রথম দিনে আয় করেছিল ১১.৮৪ কোটি রুপি ও ‘বাগি টু’ আয় করেছিল ২৫.১০ কোটি রুপি।

আরও পড়ুন

error: Content is protected !!