আগস্ট ১৫, ২০২২ ৯:২৫ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

জুটি বাঁধলেন তাহসান-পূর্ণিমা

তাহসান খান। চলতি বছর চমকে দিচ্ছেন থেমে থেমে। কলকাতার শ্রাবন্তীর সঙ্গে চলচ্চিত্রে অভিষেক হলো এ বছরই। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ নামের এই ছবিতে প্রেমিক ও পিতার চরিত্রে ভালোই নাম কুড়িয়েছেন গানের তাহসান। এরপর আরও বড় চমক দিলেন। জানালেন, ক্যারিয়ারের ২য় চলচ্চিত্র হিসেবে অভিনয় করছেন বলিউডের গ্রেট অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি প্রযোজিত ছবিতে! ‘নো ল্যান্ডস ম্যান’ নামের ছবিটি নির্মাণ করছেন মোস্তফা সরয়ার ফারুকী।

মূলত এই ছবিটির প্রাথমিক কাজের জন্য গেল প্রায় এক মাস ছিলেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকে ফিরে ফের চমকে দিলেন তাহসান। জানালেন, এবারই প্রথম জুটি বাঁধলেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম মিষ্টিমুখ পূর্ণিমার সঙ্গে। তবে এবারের খবরটি সিনেমাকেন্দ্রিক নয়, ভালোবাসা দিবসের একটি বিশেষ নাটক।

‘ভালোবাসাবাসি’ নামের এই কাজটি লিখেছেন ও নির্মাণ করছেন সাগর জাহান।

কাজটি প্রসঙ্গে তাহসানের প্রতিক্রিয়া এমন, ‘পূর্ণিমা একজন গুণী অভিনেত্রী। তার প্রচুর ভক্ত-অনুরাগী রয়েছে। তার সঙ্গে কাজ করতে গিয়ে শুটিংয়ের অভিজ্ঞতা চমৎকার। কাজটি ভালোবাসার। তবে গল্পটা ব্যতিক্রম। আমার ধারণা, দর্শকরা মুগ্ধ হবেন।’

এদিকে নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা ও নাট্যকার সাগর জাহান বলেন, ‘কাছের মানুষের অতিরিক্ত যত্নের কারণে অনেক সময় বিরক্ত হই। বাড়াবাড়ি মনে করি, যন্ত্রণাও ভাবি। সেই যন্ত্রণাকে এড়ানোর জন্য বাইরে গিয়ে অন্য মানুষের যত্ন পেতে চাই। অন্যের যত্ন পেয়ে টের পাই- নতুন কিছু। বুঝি, কাছের মানুষের যত্ন কিংবা ভালোবাসাটা আসলে সবচেয়ে আলাদা। মূলত এই বিষয়টিই আমি তুলে আনার চেষ্টা করছি।’

মঙ্গলবারের শুটিংয়ে পূর্ণিমা-তাহসানের সঙ্গে নির্মাতা সাগর জাহান

তিনি আরও জানান, নাটকটির কাজ শুরু হয়েছে ১৭ ডিসেম্বর। এক দিনের মাথায়, আজ (১৮ ডিসেম্বর) দুপুর নাগাদ সেটি প্যাকআপ হয়েছে। কারণ, নায়িকার গায়ে ভীষণ জ্বর। তবে শিগগিরই বাকি অংশের শুটিং শেষ করতে পারবেন বলে জানান সাগর।
‘ভালোবাসাবাসি’ দেখা যাবে ১৪ ফেব্রুয়ারি। টিভি চ্যানেল এখনও চূড়ান্ত হয়নি। তবে একই দিন এটি উন্মুক্ত হবে গ্লোবাল টিভি অনলাইনে।

আরও পড়ুন

error: Content is protected !!