এপ্রিল ২৩, ২০২৪ ১১:০৪ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

বিপুল অঙ্কের পারিশ্রমিক অফারেও নগ্ন হননি নার্গিস

১ min read

নানা প্রতিকূলতার মধ্য দিয়ে সময় পার করতে হয় বিশ্বের বিভিন্ন দেশের নায়িকাদের। আবার কোনো কোনো সময় তাদের কাছে আসে অনেক টাকার হাতছানি। কেউ নিজেকে ধরে রাখতে পারেন কেউ হার মানেন। বলিউডে নায়িকা নার্গিসের গল্পটা অন্যরকম। ক্যামেরার সামনে কোনো ভাবেই নগ্ন হতে রাজি নন তিনি। সেই কারণে প্লে বয় ম্যাগাজিনে মডেলিংয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন এই নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরনো স্মৃতি শেয়ার করেছেন নার্গিস ফাকরি। তিনি জানান, ২০০৪ সালে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু তার। আমেরিকার নেক্সট সুপার মডেল নির্বাচিত হয়েছিলেন মাত্র ১৬ বছর বয়সে। ওই সময় প্লে বয় ম্যাগাজিনের কলেজ এডিশনের ফটোশুটের জন্য ডাকা হয় তাকে।

যেখানে বিপুল অঙ্কের পারিশ্রমিক দেওয়া হবে বলে জানানো হয়। কিন্তু প্লে বয় ম্যাগাজিনের শর্ত, তাকে নগ্ন হতে হবে। তবে রাজি করানো সম্ভব হয়নি।

নার্গিস জানান, বলিউডে সেভাবে কোনো যৌন দৃশ্য় বা নগ্নতার শর্তে কাজ করেননি তিনি। তবু একের পর এক কাজ পেয়ে যান। সব মিলিয়ে বলিউডে তার ভালো সময় কেটেছে।

২০১১ সালে ইমতিয়াজ আলির ‘রকস্টার’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন নার্গিস ফাকরি। এরপর ‘মে তেরা হিরো’, ‘মাদ্রাজ ক্যাফের’ মতো বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন। বলিউডে উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন নার্গিস। হঠাৎ উদয় চোপড়ার সঙ্গে বিচ্ছেদ হয় নার্গিস ফাকরির। এরপর মুম্বাই ছেড়ে নিউ ইয়র্ক চলে যান এই মডেল-অভিনেত্রী।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!