এপ্রিল ২০, ২০২৪ ৫:১৫ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

খোলামেলা দৃশ্যে আর আগ্রহী নন ঐশ্বরিয়া

১ min read

বচ্চন পরিবারকে বলিউডে একটু আলাদাভাবে দেখে সবাই, সম্মান করে। অমিতাভ বচ্চন, তার সহধর্মিণী জয়া বচ্চন, ছেলে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন সবাই বলিউডের জনপ্রিয় মুখ। এই তারকা পরিবারেরর ওপর সবার নজর থাকে। তাই কোনো অশান্তি ঘটলেও কারো কাছে সেটা অজানা থাকে না। এই পরিবারে হঠাৎ ভীষণ অশান্তি নেমেে এসেছিল। যার মূলেই ছিলেন ঐশ্বরিয়া রাই। বিয়ের পর একটি সিনেমায় বেশকিছু খোলামেলা দৃশ্যে অভিনয় করে হইচই ফেলে দিয়েছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী।

আলোচিত এই পরিবারের বউ হয়ে আসার পর সংসারে মন দিয়ে অভিনয় করা কমিয়ে দিয়েছিলেন ঐশ্বরিয়া রাই। তবে বিয়ের পর রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া। করণ জোহর পরিচালিত এই সিনেমায় রণবীর কাপুরের সঙ্গে ঐশ্বরিয়া কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছিলেন। ছবির ট্রেলার প্রকাশ হওয়ার পরই বচ্চন পরিবারে অশান্তি শুরু হয়।

ট্রেলারটি সামনে এলে এখনো বিরক্ত হন বচ্চন পরিবারের সবাই। এই দৃশ্য দেখার পর পরিচালকের ওপর ভীষণ রকম চটেছিলেন অমিতাভ বচ্চন। পরে অমিতাভ বচ্চনের নির্দেশেই সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন ওই ছবি থেকে ঐশ্বরিয়া আর রণবীরের তিনটি আপত্তিকর দৃশ্য বাদ দেয়।

এখন অবশ্য ঐশ্বরিয়া অভিনয়ে অনেক সাবধানতা অবলম্বন করেন। গত বছর ‘ফন্নে খান’ সিনেমার গানের শুটিং করতে গিয়ে গানের কথা অশ্লীল হওয়ায় শুটিং সেট থেকেই বেরিয়ে গিয়েছিলেন ঐশ্বরিয়া। পরে গানের গীতিকারকে ডেকে নতুনভাবে গানের কথা লেখা হয়। পারিবারিক শান্তি বজায় রাখতে ঐশ্বরিয়ার এই সচেতনতার প্রশংসা করছেন সবাই।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!