জুন ২২, ২০২৪ ১২:১৮ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

বিকিনি এবং অন্তর্বাসের পার্থক্য বুঝি : প্রিয়াঙ্কা

১ min read

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের সম্প্রচার শুরু হয় গত মাসের শেষের দিকে। এরপর এ অভিনেত্রীর অন্তরঙ্গ দৃশ্যের একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ায় সমালোচনার মুখে পড়েন তিনি।

তবে প্রিয়াঙ্কা বরাবরই বলে আসছেন, নগ্নতার ক্ষেত্রে তার আপত্তি রয়েছে। ‘বিনেথ দ্য সারফেস’ শিরোনামের একটি টকশোতে এ কথার পুনরাবৃত্তি করেছেন তিনি।

অনুষ্ঠানের সঞ্চালিকা যখন প্রিয়াঙ্কাকে জিজ্ঞেস করেন, নগ্নতার ক্ষেত্রে চুক্তিপত্র স্বাক্ষরের সময় কী করবেন এবং করবেন না সে বিষয় উল্লেখ থাকে কিনা? এ অভিনেত্রী চটপট জানান, অবশ্যই, কারণ বিষয়টি নগ্নতা।

নগ্নতার জন্য খবরের শিরোনামে এলেও এ বিষয়ে প্রিয়াঙ্কার চিন্তা একটু অন্যরকম।  তিনি বলেন, ‘হ্যাঁ, নগ্নতা। এটা নিশ্চিত যে, আমি কখনই এটি করব না। কখনই না। আমি সাহসী দৃশ্যে অভিনয় করি কিন্তু আমার শরীর দেখানো পছন্দ করি না। আমি বুঝতে পারছি না এটি কীভাবে ব্যাখ্যা করব। আমি এবিসি’র শো করেছি কারণ তা ডিজনির। শোটিতে আমরা যা করেছি মার্কিনিদের তুলনায় তা কিছু নয়। এমনকি আমাদের হিন্দি সিনেমার চেয়েও বেশি নয়। বিকিনি এবং অন্তর্বাসের মধ্যে পার্থক্য রয়েছে, আমি তা বুঝি। এই লাইনগুলো আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ।’

এ অভিনেত্রী জানিয়েছেন, নগ্নতা যতটা সম্ভব এড়িয়ে কৃত্রিমভাবে নগ্ন দৃশ্য করার যত উপায় রয়েছে সবই ব্যবহার করা হয়েছে। প্রিয়াঙ্কার পরবর্তী হলিউড সিনেমা ‘বেওয়াচ’।  সিনেমাটি পরিচালনা করছেন ‘হরিবল বসেস’ এবং ‘আইডেনটিটি থিফ’খ্যাত পরিচালক সেথ গর্ডন এবং প্রযোজনায় রয়েছেন ডোয়াইন জনসন। এ ছাড়া প্রযোজনায় আরো আছেন মাইকেল বার্ক, গ্রেগ বোনান, বেউ ফ্লিন, জ্যানি গার্সিয়া, ইভান রেইটম্যান এবং ডগলাস সোয়ার্টজ।

বেওয়াচ’-এ ৩৩ বছর বয়সি প্রিয়াঙ্কা চোপড়াকে দেখা যাবে নেতিবাচক চরিত্রে। প্রিয়াঙ্কা, ডোয়াইন জনসন এবং পামেলা অ্যান্ডারসন ছাড়াও সিনেমাটিতে অভিনয় করছেন জ্যাক এফরন, অ্যালেজান্ড্রা ডাডারিও এবং কেলি রোহরবাচ। ২০১৭ সালের ১৯ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!