মার্চ ২৯, ২০২৪ ৩:৪২ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

১০০ কোটির ক্লাবে মাধুরী দীক্ষিত

১ min read

চিরসবুজ হাসি, অসাধারণ অভিনয় আর গ্ল্যামার দিয়ে যিনি দর্শকদের হৃদয়ে স্থান করে নিয়েছেন তিনি মাধুরী। তার সৌন্দর্য পুরুষের কাছে আরাধ্য। তার সান্নিধ্য ভক্তের কাছে জনম জনম সাধনার।

নব্বই দশকের বলিউড মাতিয়ে রেখেছিলেন মাধুরী দীক্ষিত। অনিল কাপুর, শাহরুখ খান, আমির খান, সালমান খানসহ সমসাময়িক প্রায় সব নায়কদের সঙ্গেই সুপার ডুপার হিট ছবি উপহার দিয়েছেন তিনি। তবে এই নায়িকার ক্যারিয়ারে নেই ১০০ কোটি আয় করা কোনো সিনেমা। অবশেষে সেই আক্ষেপ ফুরিয়েছে। ১০০ কোটির ক্লাবে নাম লেখালেন মাধুরী। ‘টোটাল ধামাল’ ছবি দিয়ে এই সাফল্য অর্জন করলেন তিনি।

Madhury

বলিউড সংশ্লিষ্ট কিছু ওয়েবসাইট বলছে, ‘টোটাল ধামাল’ মাধুরী অভিনীত ১০০ কোটি রুপি আয়কৃত প্রথম সিনেমা। এছাড়া অজয়ের নবম, অনিল ও আরসাদের তৃতীয় এবং রিতেশের চতুর্থ সিনেমা। এটি বলিউডের হাস্যরসাত্মক জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘ধামাল’র সিক্যুয়েল। মুক্তির পর আগের পর্বগুলোর মতো তৃতীয় কিস্তিও দর্শকদের ব্যাপক সাড়া পেয়েছে।

জানা গেছে, মাধুরী অভিনীত সর্বশেষ এই ছবিটি মুক্তির নবম দিনে বক্স অফিসে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। শুধুমাত্র ভারত থেকেই সিনেমাটি এ পরিমাণ অর্থ আয় করেছে। এর আগে তৃতীয় দিনে সিনেমাটি আয় করে ৫০ কোটি রুপি।

এই সিনেমার মধ্য দিয়ে ১৭ বছর পর মাধুরীর সঙ্গে জুটি বেঁধেছেন মাধুরী দীক্ষিত। গত ২২ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তি পেয়েছে। এতে আরও অভিনয় করেছেন অজয় দেবগণ, বোমান ইরানি, আরসাদ ওয়ারসি, জাবেদ জাফরি, রিতেশ দেশমুখ প্রমুখ।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!