আগস্ট ১১, ২০২২ ১:২৫ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

‘স্পাইডার-ম্যান’ আসছে ঢাকায়

‘স্পাইডার-ম্যান: ইনটু দ্য স্পাইডার-ভার্স’ ঢাকায় মুক্তি পারে ২৮ ডিসেম্বর। ঢাকার স্টার সিনেপ্লেক্সে আসছে অ্যানিমেটেড সুপারহিরো ছবি ‘স্পাইডার-ম্যান: ইনটু দ্য স্পাইডার-ভার্স’।

ব্রায়ান মাইকেল বেন্ডিস ও সারা পিচেলির গল্প ‘মাইলস মোরালেস’ অবলম্বনে ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন ফিল লর্ড ও রডনি রথম্যান। ছবিটি পরিচালনা করেছেন বব পার্সিচেটি, পিটার রামসে এবং রডনি রথম্যান।

ছবিটির বিভিন্ন চরিত্রে রয়েছেন শেমিক মুর, হেইলি স্টেইনফিল্ড, মাহেরশালা আলী, জেক জনসন, লিভ শেরেবের, ব্রায়ান টিরি হেনরি, লুনা লরেন ভেলেজ এবং লিলি টমলিন।

কলাম্বিয়া পিকচার্সের প্রযোজনায় ছবিটির পরিবেশনায় রয়েছে সনি পিকচার্স। গত ১ ডিসেম্বর লস অ্যাঞ্জেলেসে ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়। মুক্তির আগেই দর্শক-সমালোচকদের মন জয় করে নিয়েছে ছবিটি। অ্যানিমেশনে অভিনবত্ব, ভয়েস-অ্যাকটিং, চরিত্র, গল্প এবং অভিনয় রসায়ন বিশেষ প্রশংসা অর্জন করে।

৭৬তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস-এ সেরা অ্যানিমেটেড ছবি হিসেবে মনোনয়ন পেয়েছে এ ছবি। ১৪ ডিসেম্বর আন্তর্জাতিকভাবে মুক্তি পাওয়ার পর দর্শকদের মাঝে সাড়া পড়েছে ছবিটি নিয়ে। ৯০ মিলিয়ন ডলার বাজেটের ছবিটি ইতোমধ্যে বক্স অফিসে আয় করেছে প্রায় ১৩০ মিলিয়ন মার্কিন ডলার।

আরও পড়ুন

error: Content is protected !!