মে ২৫, ২০২৪ ১২:১৫ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

বিয়ে করলেন চিত্রনায়ক সিয়াম আহমেদ

১ min read

১৬ ডিসেম্বর সন্ধ্যায় প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে চিত্রনায়ক সিয়াম আহমেদের বিয়ে হয়ে গেল। বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

গত ১৪ ডিসেম্বর শুক্রবার রাতে হঠাৎ করেই খবর ছড়ায়, চিত্রনায়ক সিয়াম বিয়ে করছেন। এরপর খোঁজ নিয়ে জানা যায়, সেদিন কনের বারিধারার বাড়িতে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

তারপর কনের বাড়ির গায়ে হলুদের খবর জানাজানি হলে সিয়াম তাঁর বাড়ির গায়ে হলুদের খবরটি আর লুকাননি। আর ১৫ ডিসেম্বর রাতে সিয়ামের রাজারবাগের বাসায় ঘরোয়া আয়োজনে আরেকটি গায়ে হলুদ অনুষ্ঠান হয়।

শাম্মা রুশাফির সঙ্গে নয় বছরের পরিচয় সিয়ামের। আর সাত বছর তাঁদের প্রেমের সম্পর্ক। সেই সম্পর্কের সূত্র ধরে তারা জীবনসঙ্গী হিসেবে শুরু করতে যাচ্ছেন সংসার জীবন।

সিয়াম আহমেদ বললেন, ‘জীবনের শেষ দিন পর্যন্ত আমরা একসঙ্গে থাকব, এমন ভাবনা থেকে আমাদের সম্পর্কের শুরু। তাই নতুন জীবন শুরুর শুভক্ষণে সবার দোয়া চাই। আমি সব সময় যে বিষয়টা দেখেছি, অবন্তী আমার প্রতি যতটা শ্রদ্ধাশীল তার চেয়েও বেশি আমার পেশার প্রতি। আমি যা করছি, সবকিছুতে সে সাপোর্ট করেছে।’

পড়াশোনার পাশাপাশি কয়েক বছর আগে শুধু বিজ্ঞাপনচিত্র আর নাটকে অভিনয় করতেন সিয়াম। এ বছরে তার অভিষেক হয় চলচ্চিত্রে।

‘ভালোবাসা ১০১’ নাটকের মধ্য দিয়ে সিয়ামের অভিনয়জীবন শুরু হলেও চলচ্চিত্রে এসে বেশি সফলতা পেয়েছেন। প্রথম সিনেমা ‘পোড়ামন ২’ দিয়ে দর্শক হৃদয়ে জায়গা করে নেন। সম্প্রতি মুক্তি পাওয়া ‘দহন’ ছবিটিও দর্শকপ্রিয়তা পায়। পরপর দুটি ছবি ব্যবসাসফল হওয়ায় দেশের তরুণদের মনে জায়গা করে নিয়েছেন এই নায়ক।

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে মানবসম্পদ ব্যবস্থাপনা বিষয়ে স্নাতক শেষ করেছেন শাম্মা রুশাফি অবন্তী। এখন একটি বেসরকারি প্রতিষ্ঠানে ইন্টার্নি করছেন তিনি।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!