নভেম্বর ২৯, ২০২২ ১০:০৯ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

‘শুধু চলচ্চিত্রে অভিনয় করে যেতে চাই’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে ‘মনোনয়নপত্র তুলছেন’ জনপ্রিয় নায়ক শাকিব খান। ১০ নভেম্বর সন্ধ্যায় শাকিবের ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে বিভিন্ন গণমাধ্যম এ তথ্য প্রকাশ করে। তবে সবশেষ খবর হলো, মনোনয়নপত্র কিনছেন না শাকিব খান।

১১ নভেম্বর, রবিবার সকালে শাকিব আওয়ামী লীগের হয়ে তার মনোনয়নপত্র কেনার কথা ছিল।

এ বিষয়ে শাকিব খান জানিয়েছেন, ‘আমি সিদ্ধান্ত পরিবর্তন করেছি। মনোনয়নপত্র কিনছি না। আমি আমার দর্শক-ভক্তদের কথা ভেবে এ সিদ্ধান্ত নিয়েছি। এখন শুধু চলচ্চিত্রে অভিনয় করে যেতে চাই। ইন্ডাস্ট্রির জন্য নিজের অবস্থান থেকেই সর্বোচ্চটাই করে যেতে চাই।’

৮ নভেম্বর নির্বাচন কমিশন সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করে। ঘোষিত তফসিল অনুযায়ী, ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ভোট। তফসিল ঘোষণার পরের দিন থেকে আওয়ামী লীগ মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে। ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এই কার্যক্রম চলছে।

চলচ্চিত্র ও সংগীত অঙ্গন থেকে এবার বেশ কয়েকজন তারকা আওয়ামী লীগের মনোনয়নপত্র তুলেছেন। তাদের মধ্যে রয়েছেন চিত্রনায়ক ফারুক, চিত্রনায়িকা সারাহ বেগম কবরী, সংগীতশিল্পী মমতাজ, অভিনেত্রী রোকেয়া প্রাচী, তারানা হালিম ও নায়ক শাকিল খান।

বর্তমানে ‘শাহেনশাহ’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন শাকিব। পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। ছবিতে তার বিপরীতে আছেন ফারিয়া।

এছাড়াও জনপ্রিয় কথাসাহিত্যিক আনিসুল হকের গল্পে একটি ছবিতে (যার নাম এখনো ঠিক হয়নি) অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। সেই গল্পে শাকিবের ব্যক্তিজীবনেরও কিছু অংশ থাকবে। এটি শাকিবের নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস থেকে তৈরি হবে।

আরও পড়ুন

error: Content is protected !!