ডিসেম্বর ৬, ২০২২ ৩:৪৫ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

সালমানের বিরুদ্ধে ঐশ্বরিয়ার শারীরিক নির্যাতনের অভিযোগ !

সামাজিক যোগাযোগমাধ্যমেগুলোতে নতুন করে ভাইরাল হয়ে পড়েছে বলিউড ‘ভাইজান’ সালমান খানের একটি পুরনো ভিডিও। ভিডিওটিতে উঠে আসে সালমানের বিরুদ্ধে সাবেক বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের শারীরিক নির্যাতনের অভিযোগ।

ঐশ্বরিয়া-সালমানের প্রেমের কথা কম বেশি সবাই জানতেন। এ তারকা জুটির প্রেম নিয়ে পত্র-পত্রিকাতেও কম খবর রটেনি। তাদের সাড়া জাগানো প্রেমের ভাঙনের খবরও জানাতেন বলিউডপ্রেমীদের অনেকেই। ভাঙনের পর সালমানের বিষয়ে ঐশ্বরিয়ার কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, বলিউডের অন্য সহকর্মীদের সঙ্গে তার সম্পর্ক আছে ভেবে তাকে সন্দেহ করতেন সালমান। সন্দেহের জের ধরে ঐশ্বরিয়ার ওপর মানসিক ও শারীরিক নির্যাতন চালাতেন।

সালমান খানকে এ বিষয়ে সেই সময় প্রশ্ন করা হলে সালমান ওই নির্যাতনের বিষয়টি অস্বীকার করে জানান, তিনি যদি সত্যিই কোনো নারীর ওপর হাত তুলতেন তাহলে, সেই নারীর পক্ষে তার হাতে মার খেয়ে বেঁচে থাকাটা অসম্ভব।

সেই সময় আরেকটি সাক্ষাৎকার অনুষ্ঠানে ঐশ্বরিয়ার প্রতি তার নির্যাতন অভিযোগে নিয়ে জানতে চাওয়া হলে সালমান তার সামনে থাকা টেবিলটিতে জোরে আঘাত করে ওই টেবিলটি ভেঙে ফেলেন। এরপর তিনি বলেন, ‘আমি কোনো নারীকে আঘাত করলে তিনি নিশ্চয়ই সুস্থভাবে বেঁচে থাকতেন না।’

আরও পড়ুন

error: Content is protected !!