ডিসেম্বর ৫, ২০২২ ২:০৫ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

জাদুকে নিয়ে ফিরছেন হৃত্বিক

কেবল অভিনয় দিয়েই নয়, আকর্ষণীয় চেহারা, ফিটনেস ও ব্যক্তিত্বের কারণে কোটি কোটি ভক্তের হৃদয় জয় করে নিয়েছেন হৃত্বিক রোশন। ২০১৯ সালের জুলাই মাসে ‘সুপার ৩০’ নামে ছবিটি দিয়ে ভারতের বক্স অফিস মাতিয়েছেন হৃত্বিক। একই বছরে বছরে ব্লকবাস্টার হয় ‘ওয়ার’ সিনেমাটি।

মুক্তির অপেক্ষায় আছে তার ‘কৃষ’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি ছবিটি। কৃষ ৪ নিয়ে নতুন খবর জানালেন হৃত্বিক। এই সিনেমায় চমক হিসেবে নাকি কৃষের সঙ্গে ফিরছে জনপ্রিয় ভিনগ্রহের চরিত্র ‘জাদু’ চরিত্রটি। এখানে কৃষ চরিত্রে যথারীতি অভিনয় করবেন ঋত্বিক রোশন। জানা যাচ্ছে, প্রিয়া মেহরা চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা চোপড়া।

জানা গেছে, রাকেশ রোশন তার নির্মাতা দলের সঙ্গে কৃষ ৪ সিনেমা গল্প ও চিত্রনাট্য নির্মাণের কাজ করছেন। এবার ভক্তদের কাছে দারুণ জনপ্রিয় অ্যালিয়েন জাদুকে ফিরিয়ে আনছেন তারা। ‘কৃষ ৪’-এ নতুন ভূমিকায় কৃষের সঙ্গে আবির্ভূত হবে জাদু।

বলিউডকে প্রথম সুপারহিরো ফ্র্যাঞ্চাইজি উপহার দেন নির্মাতা রাকেশ রোশন। ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ২০০৩ সালে নির্মিত ‘কোই মিল গায়া’তে দুর্দান্ত পারফর্ম করেন রাকেশপুত্র ঋত্বিক রোশন। এরপর ২০০৬ সালে দ্বিতীয় সিনেমা ‘কৃষ’-এ নামচরিত্রে আবির্ভূত হন ঋত্বিক।

জনপ্রিয়তার ধারাবাহিকতায় তৃতীয় সিনেমা ‘কৃষ ৩’ (২০১৩) দারুণ সাফল্য পায়। এরপরই শুরু হয় ‘কৃষ ৪’র অপেক্ষা। প্রাথমিকভাবে ২০২০ সালের বড়দিনে ‘কৃষ ৪’ মুক্তির পরিকল্পনা ছিল। তবে বর্তমান করোনা পরিস্থিতিতে অনিশ্চিত সিনেমাটির নির্মাণ ও মুক্তির তারিখ।

আরও পড়ুন

error: Content is protected !!