এপ্রিল ১৮, ২০২৪ ৪:২০ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

প্রিমিয়ারে প্রশংসিত দীপিকার নতুন সিনেমা

১ min read

দীপিকা পাড়ুকোন ও বিক্রান্ত অভিনীত ‘ছপাক’ সিনেমাটির মুক্তির তারিখ ১০ জানুয়ারি। মেঘনা গুলজার এ ছবিতে তুলে ধরেছেন অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের গল্প। মুক্তির আগেই এই ছবিকে ঘিরে নানা বিতর্ক হচ্ছে। এই সবের মধ্যেই ছবির বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছিলেন প্রযোজক-অভিনেত্রী দীপিকা পাডুকোন। আজ (৯ জানুয়ারি) সিনেমাটির প্রিমিয়ার শোতে আমন্ত্রিত ছিলেন বলিউডের তারকারা। স্ত্রী দীপিকার পাশে দাঁড়িয়ে অতিথিদের স্বাগত জানাতে দেখা গেছে রণভীর সিংকেও।

দীপিকা ও রণভীরের পরিবারের মানুষরাও উপভোগ করেছেন সিনেমাটি। বলিউডের তারকাদের মধ্যে এই আয়োজনের উপস্থিত ছিলেন রেখা, স্বরা ভাস্কর, পরিচালক মেঘনা গুলজার, আরবাজ খান ও তার প্রেমিকা জিওর্জিয়া আন্দ্রিয়ানি, জাভেদ আখতার, মনীষ মলহোত্রা, ইয়ামি গৌতম, রীতেশ দেশমুখ, জেনেলিয়া দেশমুখ, কুণাল কাপুর, নীল নীতিন মুকেশ প্রমুখ। ছাপাক দেখে মুগ্ধ হয়েছেন তারকারা। সোশ্যাল মিডিয়ায় উচ্চকন্ঠে প্রশংসা করছেন তারা।

রীতেশ দেশমুখ বলেন, ‘আমার প্রিয় একজন নির্মাতা মেঘনা গুলজার। দীপিকাও দারুণ অভিনয় করেছেন এই সিনেমায়। সবমিলিয়ে ওয়ান্ডারফুল।’ কুনাল কাপুর বলেন, ‘ছাপাক সিনেমাটি খুব শক্তিশালী ও গুরুত্বপূর্ণ একটি সিনেমা।’

যেসব তারকারা সিনেমাটি দেখেছেন তারা এমনই নানা ভাষায় সিনেমাটির বন্দনা করছেন। এখন দেখার অপেক্ষা দর্শক ছবিটি কীভাবে নেয়।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!