মে ২৯, ২০২৪ ৬:১৪ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

২০০ কোটি টাকার বাগান বাড়িতে শাহরুখ-গৌরির এবারের বিয়ে বার্ষিকী

১ min read

আগামী ২৫ অক্টোবর ২৮তম বিবাহবার্ষিকী বলিউডের সবচেয়ে আদর্শ দম্পতি শাহরুখ-গৌরি খানের। ২৮ বছরের দাম্পত্য জীবনে নেই কোনো কলঙ্কের দাগ। এবার দারুণ আয়োজনে বিয়ে বার্ষকী পালন করছেন তারা। এই উপলক্ষ্যে স্ত্রীর সঙ্গে একান্তে সময় কাটানোর জন্য আলিবাগের বাংলোয় গেছেন শাহরুখ-গৌরি। একটি বিলাসবহুল বোটে করে সেই আলিগড়ের বাংলোর দিকে যেতে দেখা গেছে শাহরুখ, গৌরি ও আর তাদের ছেলে আব্রামকে।

শাহরুখ খানের আলিবাগের এই বাংলোটি সবুজে ঘেরা। এটার দাম এখন প্রায় ২০০ কোটি টাকা। যেখানে আছে শাহরুখের ব্যাক্তিগত জেটি, হেলিপ্যাড ও বিশাল সুইমিং পুল। বিভিন্ন পারিবারিক অনুষ্ঠান ও বিশেষ কোনো আয়োজন থাকলেই এই বাগান বাড়িতে ছুটে যান কিং খান।

কলেজ জীবনের প্রেমকে বিয়েতে পূর্ণতা দেওয়া এবং দীর্ঘ ২৮ বছরের দাম্পত্য জীবন কাটানোর পরও শাহরুখ-গৌরির ভালোবাসা মনে হচ্ছে এতোটুকু কমেনি। বর্তমানে তিন ছেলেমেয়ে। বড় ছেলে আরিয়ান, মেয়ে সুহানা ও ছোট ছেলে আব্রাম। আরিয়ান ও সুহানা দেশের বাইরে পড়াশোনা করছেন। আব্রাম মুম্বাইয়ে মা-বাবার কাছে থাকে।

শাহরুখ-গৌরীর প্রেম কাহিনি বলিউডের হটেস্ট কাপলের ভালবাসার গল্প বললে ভুল হবে না। শাহরুখ খানের বয়স তখন ১৮, গৌরীর ১৪। দিল্লির পঞ্চশিলা ক্লাবে দেখা হয়েছিল তাদের। গৌরীকে একটি ছেলের সঙ্গে নাচতে দেখেন শাহরুখ। ভাল লেগে যায় প্রথম দর্শনেই। ১৯৯১ সালের ২৫ অক্টোবর সাত পাকে বাঁধা পড়লেন তারা। বিয়ের জন্য নিজের স্যুট কেনার পয়সা ছিল না শাহরুখের। ‘রাজু বন গ্যয়া জেন্টলম্যান’ ছবির কস্টিউম ডিজাইনার থেকে স্যুট ভাড়া নিয়েছিলেন।

শাহরুখ বলেন, ‘গৌরীকে বিয়ের পর প্যারিসে হানিমুনে নিয়ে যাব বলে কথা দিয়েছিলাম। টাকাপয়সা না থাকায় সেটা পারিনি। অত্যন্ত সাধারণ দম্পতির মতোই দার্জিলিংয়ে মধুচন্দ্রিমায় গিয়েছিলাম। তাও আবার রাজু বন গ্যায়া জেন্টলম্যানের শুটিং টিমের সঙ্গে।’

তবে, স্ত্রী গৌরি কোনওদিনই দুঃখ করেননি প্যারিসের বদলে দার্জিলিংয়ে যাওয়ার জন্য। বরং সবসময়ে পাশে থেকেছেন স্ট্রাগল করতে থাকা শাহরুখের। অনেক পথ পেরিয়ে এখন বলিউডের বাদশা তিনি। আর তার এই যাত্রায় সবসময়ে সব সময়ের সঙ্গী স্ত্রী গৌরী। যে প্যারিসে এক সময়ে টাকার অভাবে স্ত্রীকে নিয়ে যেতে পারেননি সেখানে এখন শাহরুখের নিজের বাড়ি আছে।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!