এপ্রিল ১৬, ২০২৪ ১০:২৩ অপরাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

শিল্পী সমিতিকে গরু উপহার দিলেন ডিপজল

১ min read

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি প্রতিবছরই বার্ষিক বনভোজনের আয়োজন করে থাকে। এবারেও বসবে সিনেমার তারকাদের মিলনমেলা। আগামী ৩০ জানুয়ারি গাজীপুরের কালীগঞ্জে একটি রিসোর্টে অনুষ্ঠিত হবে এ বনভোজন।

প্রতিবারের মতো এবারে বনভোজনে সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজন করা হচ্ছে। এতে অংশ নেবেন চলচ্চিত্রের অভিনয়শিল্পীরা। এছাড়া দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পীরাও গাইবেন গান।

বনভোজনে আকর্ষণ হিসেবে থাকে খাবার দাবার। নানা পদের খাবার নিয়ে সাজানো ভোজন পর্ব। শিল্পী সমিতির এবারের ভোজন পর্বে থাকবে অনেক পদ। থাকবে গরুর মাংসও। সেই মাংসের যোগান দিলেন জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল।

মঙ্গলবার বিএফডিসিতে শিল্পী সমিতির সামনে লাল ও কালো রঙের দুটি গরু দেখা যায়। খোঁজ নিয়ে জানা গেল এই দুটি গরু বনভোজন উপলক্ষে সমিতিকে উপহার দিয়েছেন ডিপজল।

এ প্রসঙ্গে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, ‘ডিপজল ভাই আমাদের অভিভাবকের মতো। বিপদে আপদে সবসময়ই উনাকে পাশে পাই। এবারের পিকনিকে তিনি দুটি গরু উপহার দিয়েছেন আমাদের। তাকে ধন্যবাদ জানানোর ভাষা নেই।’

চিত্রনায়ক জায়েদ জানান, পিকনিকে নবীন-প্রবীন চলচ্চিত্র শিল্পীদের উপস্থিতিতে মিলনমেলায় পরিণত হবে পিকনিক স্পট। সেখানে হাজির থাকবেন নায়ক-নায়িকারা।

সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রস্তুতি হিসেবে গত শনিবার থেকে বিএফডিসিতে শিল্পীরা নাচের মহড়া করছেন। এসব গানের কোরিগ্রাফি করছেন দেশের খ্যাতিমান নৃত্য পরিচালক মাসুম বাবুল।

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!