ডিসেম্বর ৬, ২০২২ ৪:০১ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

এবার বিজেপির হয়ে ভোটে লড়বেন মাধুরী দিক্ষিত

এবার বিজেপির হয়ে ভোটে লড়বেন বলিউডের ‘ধকধক গার্ল’ মাধুরী দিক্ষিত। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে পুনে লোকসভা নির্বাচনে বিজেপি থেকে অংশ নিচ্ছেন তিনি। ভারতীয় সংবাদ মাধ্যমগুলোতে এমন তথ্যই জানানো হয়েছে।

গত জুনে বিজেপি সভাপতি অমিত শাহ মুাম্বই গিয়েছিলেন দলের এক অনুষ্ঠানে। সে যাত্রায় বিভিন্ন তারকাদের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। মাধুরী দিক্ষিততের সঙ্গে দেখা করেন অমিত শাহ। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ, অমিত শাহ ও মাধুরীর মধ্যে বৈঠক হয়। এ সময় মাধুরীর স্বামীও উপস্থিত ছিলেন। তখন থেকেই জল্পনা শুরু।

ডিসেম্বরে দল যখন ২০১৯-এর লোকসভার প্রার্থী বাছাই শুরু করেছে তখনই উঠে আসলো মাধুরীর নাম। পুনে লোকসভা কেন্দ্রের জন্য তার নাম উঠে এসেছে।

বিজেপির এক শীর্ষস্থানীয় রাজ্য বিজেপি নেতা জানিয়েছেন, পুনের লোকসভা আসনের জন্য মাধুরীর নাম বাছাই হয়েছে। দল ২০১৯ সালের সাধারণ নির্বাচনে মাধুরী দীক্ষিতকে প্রার্থী দেওয়ার বিষয়ে গুরুত্ব সহকারে বিবেচনা করছে। আমরা মনে করছি, পুনে লোকসভা কেন্দ্র থেকে তার নির্বাচনী লড়াই সবথেকে লাভজনক হবে।

বলিউডের এক সময়ের এক নম্বর নায়িকা মাধুরীর জনপ্রিয়তা নিয়ে কখনই কোনো প্রশ্ন ওঠেনি। বলিউডে চুটিয়ে কাজ করতে করতেই তিনি বিয়ে করে বিদেশ পাড়ি দেন। এরপর অনেকদিন কাজ থেকে দূরে ছিলেন তিনি। দুই সন্তানের মা মাধুরী আবারও ফিরে আসেন মুম্বাইয়ে। শুরু করেন জীবনের সেকেন্ড ইনিংস। আর তারপরই রাজনীতিতে আসার হাতছানি। এবার তিনি নামছেন ভোটের লড়াইয়ে।

আরও পড়ুন

error: Content is protected !!