ডিসেম্বর ১০, ২০২২ ৫:৫৪ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

ইউএস বাংলানিউজ, নিউইয়র্ক

অগ্রসর পাঠকের বাংলা অনলাইন

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন ঐশী

শতশত প্রতিযোগীকে হারিয়ে এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশের স্বপ্নের মুকুট মাথায় পরেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

রোববার রাত ১২টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হলে এবারের আসরের বিজয়ীর নাম ঘোষণা করা হয়। এবার দ্বিতীয় হয়েছেন ‌নিশাত মাওয়া সালওয়া ও তৃতীয় হয়েছেন না‌জিবা বুশরা।

southeast

আয়োজক অন্তর শোবিজ জানায়, এবার চূড়ান্ত পর্যায়ে উত্তীর্ণ ১০ প্রতিযোগী ছিলেন। তারা হলেন, নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা এবং জান্নাতুল ফেরদৌস ঐশী।

miss

মাঝখানে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী। ডানপাশে দ্বিতীয় স্থান অধিকারী নিশাত মাওয়া সালওয়া। আর বামপাশে তৃতীয় স্থান অধিকারী না‌জিবা বুশরা

আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবি। ফাইনালের আইকন বিচারক হিসেবে ছিলেন মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদ এবং আনিসুল ইসলাম হিরু। এই তিনজন তিন বিজয়ীর নাম ঘোষণা করেন।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় রাজদর্শনে শুরু হয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র‍্যান্ড ফিনালে। গেল বারের চার প্রতিযোগীর নামে পর্দা উঠে অনুষ্ঠানের। একে একে পারফর্ম করেন চিত্রনায়িকা আঁচলসহ আরও অনেকেই।

miss

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হল থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে এটিএন বাংলা। অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে ছিলেন ডিজে সনিকা ও আরজে নীরব। ফাইনালে চূড়ান্ত বিজয়ী চীনে মূল পর্বে যোগদানের উদ্দেশে ৭ ডিসেম্বর ঢাকা ত্যাগ করবেন।

আরও পড়ুন

error: Content is protected !!