জুন ২২, ২০২৪ ১২:২২ পূর্বাহ্ণ || ইউএসবাংলানিউজ২৪.কম

এলো ‘বেঙ্গলি বিউটি’র গান (ভিডিও)

১ min read

যুক্তরাষ্ট্রে ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল টেলিভিশনের প্রিয়মুখ মুমতাহিনা টয়া ও প্রবাসী অভিনেতা রাহশান নূরের চলচ্চিত্র ‘বেঙ্গলি বিউটি’। তারপর খুব বেশি সিনেমা হলে না হলেও ২০ জুলাই বাংলাদেশের প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পেয়েছিল। কিন্তু বেশি হলে না আসায় ছবিটি নিয়ে অনেকেরই আক্ষেপ ছিল সেসময়।

ছবিটি আগামী অক্টোবর মাসে আবারও প্রেক্ষাগৃহে মুক্তি দিচ্ছে পরিবেশক জাজ মাল্টিমিডিয়া।
এটিকে ঘিরেই এবার ‘বেঙ্গলি বিউটি’র ভিডিও গান অবমুক্ত করা হলো। পরিবেশক প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে ‘দুজন দুজনার’ শিরোনামের গানটি প্রকাশিত হয়েছে।

গানটির কথা লিখেছেন নায়ক রাহশান নূর নিজেই। রুশো মাহতাবের সুরে গেয়েছেন তানভির রোসি।

‘বেঙ্গলি বিউটি’ ছটি মুক্তি পাচ্ছে চীনেও! আগামী বছরের শুরুতে প্রাথমিকভাবে দেশটির চারটি রাজ্যের শতাধিক প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাবে বলে জানিয়েছেন ছবির পরিচালক-অভিনেতা রাহশান নূর।

ছবিটিতে আরো অভিনয় করেছেন সারা আলম, আশফাক রেজওয়ান, পীযূষ বন্দ্যোপাধ্যায়, নেইলি আজাদ প্রমুখ। প্রযোজনা করেছেন রাফি তামজিদ।

মুমতাহিনা টয়ার এটি প্রথম ছবি হলেও রাহশান নূরের চলচ্চিত্র অভিজ্ঞতা বেশ। ২০১৩ সালে মুক্তি পায় রাহশান অভিনীত প্রথম ছবি ‘সীমানাহীন’। বাংলাদেশ ছাড়াও ভারত, যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ায় ছবিটি মুক্তি পেয়েছিল তখন। এরপর ২০১৫ সালে মুক্তি পায় ইংরেজি ছবি ‘দ্য স্পেক্টেকুলার জিহাদ অব তাজ রহিম’। এ ছবিতে ‘ধোবিঘাট’, ‘রক অন’ ছবিখ্যাত মনিকা ডোগরা অভিনয় করেছিলেন রাহশানের বিপরীতে। এরপর ‘কার্জ অব দ্য কোহিনূর’ নামের একটি হিন্দি ছবিতেও অভিনয় করেছেন এ নায়ক-পরিচালক। পরিচালক হিসেবে ‘বেঙ্গলি বিউটি’ তার প্রথম ছবি।

দুজন দুজনার’ গানের ভিডিও:

https://www.youtube.com/watch?v=lnc3CIZd2bs&feature=youtu.be

Comments

comments

More Stories

১ min read
১ min read
১ min read
error: Content is protected !!